ASANSOL

আসানসোলে পিকআপ ভ্যানের ধাক্কায় বিয়েবাড়িতে আসা গৃহবধূর মৃত্যু, জখম এক

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দোপাধ্যায়ঃ বেপরোয়া পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হলো এক গৃহবধূর। রবিবার দুপুরে মর্মান্তিক পথ দূর্ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার গিরমিন্ট এলাকায়। এই ঘটনায় আহত হয়েছে এক কিশোর। আসানসোলের জামুড়িয়া থানায় নন্ডির বাসিন্দা মৃত গৃহবধূর নাম বীণাপানি বাউরি (৪৫)। আসানসোলের গিরমিন্টের বাসিন্দা অভি বাউরি (১৫) নামে ঐ কিশোর আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। পিকআপ ভ্যানের ধাক্কায় তার বাঁ পায় ভেঙে যায়।

accident sample


এদিকে এই ঘটনার পরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকার বাসিন্দারা পিকআপ ভ্যানের চালককে ধরে ফেলে। তাকে গণপিটুনি দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ এলাকায় পৌঁছায়। চালককে উন্মত্ত জনতার হাত থেকে কোনমতে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পিকআপ ভ্যানটিকে আটক করে পুলিশ।


জানা গেছে, এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে দিন সাতেক আগে জামুড়িয়ার বাসিন্দা গৃহবধূ বীণাপানি বাউরি আসানসোলের গিরমিন্ট এলাকায় আসেন। রবিবার ছিলো অষ্টমঙ্গলা। সকাল থেকেই তাই আত্মীয়ের বাড়িতে আনন্দ অনুষ্টান হচ্ছিল। দুপুরে সবার খাওয়াদাওয়ার ব্যবস্থা করা হয়। বীণাপানি বাউরি দুপুরে বাড়ির সামনে পুকুরে স্নান করেন। পরে তিনি রাস্তা পার করে বাড়ির সামনে ফাঁকা জায়গায় ভিজে কাপড় মেলছিলেন। পাশে বেশ খানিকটা দূরে দাঁড়িয়েছিলো কিশোর অভি বাউরি। আচমকাই একটি পিকআপ ভ্যান দ্রুত গতিতে বেপরোয়া ভাবে প্রথমে বীণাপানি বাউরিকে ধাক্কা মারে। পরে ধাক্কা মারে ঐ কিশোরকে। কিশোর দূরে ছিটকে পড়ে। কিন্তু গৃহবধূকে পিকআপ ভ্যানটি বেশ কিছুটা টেনেহিঁচড়ে নিয়ে যায়। এরমধ্যেই আওয়াজ শুনে বাড়ির লোকেরা দৌড়ে আসেন।

তারা পিকআপ ভ্যানটিকে ধরে ফেলেন। এরপর দুজনকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক গৃহবধূকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। কিশোরের পা ভেঙে যাওয়ায় তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ জানায়, পিকআপ ভ্যানটিকে আটক ও চাললকে গ্রেফতার করা হয়েছে। সোমবার আসানসোল জেলা হাসপাতালে গৃহবধূর মৃতদেহর ময়নাতদন্ত হবে।
এদিকে এই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply