ASANSOL

আসানসোল জেলা হাসপাতাল পরিদর্শনে জেলাশাসক, ঘুরে দেখলেন বিশ্ববিদ্যালয়

বেঙ্গল মিরর,রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল, ৮ জুনঃ ( Asansol Live News Today ) পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ বুধবার আসানসোল জেলা হাসপাতাল পরিদর্শন করেন। তার সঙ্গে ছিলেন জেলার এক অতিরিক্ত জেলাশাসক ( সাধারণ) অভিজিৎ শেভালে, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ ইউনুস খান ও আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের আধিকারিকরা। এদিন একই সঙ্গে জেলাশাসক আসানসোলের কাজি নজরুল বিশ্ববিদ্যালয় ও রানিগঞ্জে একটি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রও ঘুরে দেখেন।


এদিন আসানসোল জেলা হাসপাতালে গিয়ে জেলাশাসক সুপার ডাঃ নিখিল চন্দ্র দাস ও ডেপুটি সুপার কঙ্কন রায় সহ অন্যদের নিয়ে প্রথমে সবকিছু ঘুরে দেখেন। সুপার স্পেশালিটি হাসপাতাল ভবন, পুরনো ভবন সহ গোটা হাসপাতাল চত্বর দেখেন। হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত পরিকাঠামো ঠিক এই মুহুর্তে কেমন আছে তা জানেন। রোগীদের কোন সমস্যা আছে কিনা, তাদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেন।

একইসঙ্গে হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের কি কি সমস্যা আছে তাও জানেন। পরে তিনি সুপার সহ অন্যদের নিয়ে একটি বৈঠকও করেন। হাসপাতাল চালাতে এই মুহুর্তে পরিকাঠামোগত কি কি দরকার তা জেলাশাসক সুপারের কাছ থেকে জানেন। পুরনো হাসপাতাল ভবনে প্রস্তাবিত মাদার্স ও চাইল্ড হাব তৈরি নিয়েও তাকে জানানো হয়।

Leave a Reply