BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনিতে পথ দূর্ঘটনায় দুই বিজেপি নেতার মৃত্যু সিবিআই তদন্তের দাবি, পরিবারের সদস্যদের কাছে রাজ্য সভাপতি

বেঙ্গল মিরর, আসানসোল ও বারাবনি, রাজা বন্দোপাধ্যায় ও মনোজ শর্মাঃ* আসানসোলের বারাবনি থানার পানুরিয়া গ্রাম পঞ্চায়েতের দাসকেয়াড়ি গ্রামে মঙ্গলবার সকালে গেলেন বিজেপির রাজ্য সম্পাদক সাংসদ ডঃ সুকান্ত মজুমদার। তিনি এই গ্রামের বাসিন্দা দলের যে দুই নেতা পথ দূর্ঘটনায় মারা গেছেন, তাদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন। তার সঙ্গে ছিলেন বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সভাপতি দিলীপ দে, যুব মোর্চার নেতা অরিজিৎ রায় সহ বিজেপির কর্মী ও সমর্থকেরা।
দলের রাজ্য সভাপতির কাছে পথ দূর্ঘটনায় মৃত্যু হওয়া বিজেপি নেতা বাবলু সিংয়ের বাবা নলিন সিং এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেন। একই দাবি করেন, অন্য মৃত বিজেপি নেতা মহেন্দ্র সিংয়ের পরিবারের সদস্যরা।

বাবলু সিংয়ের বাবা বলেন, ১৫ দিন আগে ছেলেকে হুমকি দেওয়া হয়েছিলো। পুরো পরিবার পথে বসে পড়লো। বাবলু সিংয়ের স্ত্রী বিজেপির রাজ্য সভাপতিকে বলেন, আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোন সময় হামলা হতে পারে। সুকান্ত মজুমদার তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। তিনি তাদেরকে বলেন, সিবিআই তদন্তের জন্য আদালতে আবেদন করতে হবে। আমরা তা করবো। দল আপনাদের পাশে আছে।


এদিন, আসানসোলের বার্ণপুরের শ্যামবাঁধে পন্ডিত দীনদয়াল উপাধ্যায় স্মারক সমিতির এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ ডঃ সুকান্ত মজুমদার। সেখানে তাকে সমিতির পক্ষ থেকে নাগরিক সম্মান জানানো হয়। সেখানে ছিলেন বিজেপির জেলা সভাপতি ছাড়াও ছিলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য তথা পন্ডিত দীনদয়াল উপাধ্যায় স্মারক সমিতির সাধারণ সম্পাদক পবন সিং। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, বারাবনির এই ঘটনা খুবই সন্দেহজনক। মৃত দুজন বাবলু সিং ও মহেন্দ্র সিং হলেন বারাবনি মন্ডল ২ র সাধারণ সম্পাদক ও সহসভাপতি। বারাবনির যে পেট্রোল পাম্পের সামনে এই ঘটনা তার মালিক হলেন তৃনমুল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য। গাড়িও তার। আমরা এই ঘটনার নিরপেক্ষ তদন্ত চাই।

তিনি আরো বলেন, দলের দুই নেতা সন্ত্রাসের জন্য বাড়ি ছাড়া ছিলেন। তারা আসানসোলে বাড়ি ভাড়া করে থাকতো। তারা সকালে বারাবনির বাড়িতে যেতো ও রাতে ফিরতো আসানসোলে। রবিবার রাতে তারা একইভাবে মোটরসাইকেলে ফিরছিলো। তখন বারাবনির আমডিহা পেট্রোল পাম্পের সামনে একটি গাড়ি তাদের ধাক্কা মারে। দল গোটা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে।

Leave a Reply