ASANSOL

কেন্দ্র এবং রাজ্য সরকার বলছে শাট আপ ইন্ডিয়া : পার্থ মুখার্জী

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, বারাবনি : আজ বারাবনি ব্লকে মাঝিয়ারা মোড় থেকে এইবারের আসানসোল লোকসভা প্রার্থী সিপিআইএমের পার্থ মুখার্জী রাস্তায় প্রচার সারলেন সকাল সকাল এই প্রচার মাঝিয়ারা মোড় থেকে বারাবনি দোমোহানী কেলেজোড়া পানুরিয়া সিপিএমের পার্টি অফিস ওইখান থেকে বেরিয়ে নুনী মরে শেষ হয় এই রেলিতে উপস্থিত ছিলেন কল্যান সিংহ, বাচ্চু মিশ্র,তপন দাস,দীপক শর্মা, জয় তারা বাউরী ও আরো অনেকেই সিপিএমের কর্মীরা .

এদিন সিপিআইএমের পার্থ মুখার্জী বক্তব্য দিতে গিয়ে বলেন বিজেপি ডাক দিয়েছিল স্টার্টআপ ইন্ডিয়া , আর এখন কেন্দ্র এবং রাজ্য সরকার বলছে শাট আপ ইন্ডিয়া।তৃণমূল প্রার্থী সকলকে খামোশ করে দিতে আসানসোলের মাটিতে নেমেই বলে উঠলেন খামোশ।অর্থাৎ তৃণমূল সকলকে সকল জনতাকে চুপ করিয়ে দিতে চায়ছে।করবেই না কেন মাননীয়া মুখ্যমন্ত্রী যেভাবে নিজেদের সরকার চালাচ্ছে তাতে সকলেই খামোশ হয়ে বসে আছে ।

তিনি বলেন এই নির্বাচন আমাদের কাছে কাম্য ছিলনা কিন্তু একজন ব্যক্তির নিজের স্বার্থের কারনে করতে হচ্ছে ।যদিও আমাদের কেও একটা সুযোগ করেদিয়েছে সাধারণ মানুষের কাছে কাজ করার ।তিনি বিজেপির সাংসদ থেকে এই সিটে জয় যুক্ত হয়েছিলেন কিন্তু নিজের স্বার্থে
পদত্যাগ করে তৃণমূলে যোগদান করেন। বাবুল সুপ্রিয় কিছুদিন আগে তৃণমূলের বিরুদ্ধে কথা বলে জয়ী হয়েছিলেন আর এখন তিনি দল পাল্টে বিজেপির বিরুদ্ধেই বিধায়ক পদে লড়াই করছেন। আসলে তৃণমূল ও বিজেপির মধ্যে কোন ফারাক নেই। 

Leave a Reply