KULTI-BARAKAR

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডুবুডি চেকপোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ কংগ্রেসের

বেঙ্গল মিরর, কাজল মিত্র / মনোজ শর্মা, কুলটি:– পেট্রোপন্য,রান্নার গ্যাস ও সরষের তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির বিরুদ্ধে বাংলা ঝাড়খণ্ড সীমান্ত বর্তী ডুবুডি চেক পোস্টের সামনে কুলটি যুব কংগ্রেসের প্রতিবাদ অবরোধ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাশপুতুল দাহ করা হয়। এদিন প্রতিবাদ অবরোধ উপস্থিত হন জেলা নেতৃত্বে দেবেশ চক্রবর্তী সহ চন্ডী চ্যাটার্জী,ইন্দ্রানী মিশ্র ও ব্লকের যুব সভাপতি সুকান্ত দাস।


এই অবরোধ প্রসঙ্গে জেলা নেতা দেবেশ চক্রবর্তী বলেন দেশে তো এখন লুট চলছে,আজকের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গরিবদের লুট করে আম্বানি ও আডানিদের বড়লোক করছে।কেন্দ্র সরকারের লজ্জা নেই আজ মানুষ না খেতে পেয়ে মরছে।মানুষ জবাব দেবে। আর রাজ্যে দিদির সরকার সমস্ত মানুষকে ৫০০টাকা দিয়ে বলছে প্রচুর উন্নয়ন হচ্ছে একে উন্নয়ন বলে উন্নয়ন করতে হলে বেকার যুবকদের চাকরি দিতে হয় তবে বলবো উন্নয়ন হচ্ছে।এইসব দাবি নিয়ে আজ ডুবুড়ি বাংলা ঝাড়খণ্ড সীমান্তে প্রতিবাদ অবরোধ করে প্রধানমন্ত্রীর কাশপুতুল জ্বালানো হয়।


এই প্রসঙ্গে কুলটি বিধানসভার যুব কংগ্রেসের সভাপতি সুকান্ত দাস বলেন, কি দিন এলো গরীব আরো গরীব হচ্ছে আর আম্বানি আডানিরা টাকা কামাচ্ছে, শুধু লুট চলছে দেশে আর এই লুট বাজির প্রতিবাদ করে কংগ্রেস দল তাই আজ আন্দোলন গড়ে তুলেছে।

Rupnarayanpur ইউথ ক্লাব মাঠে মেগা রক্তদান শিবির, ১৩০ ইউনিট রক্ত সংগ্ৰহ

Leave a Reply