RANIGANJ-JAMURIA

CBI হানা ইসিএলের বিভিন্ন এরিয়াতে

বেঙ্গল মিরর,চরণ মুখার্জি ও দিপরঞ্জন ব্যানার্জি, আসানসোল : বুধবার সকাল সাড়ে নটা থেকে অতর্কিতে সাতগ্রাম এরিয়ার নিমচা কোলিয়ারির এজেন্ট কার্যালয়ে ভিজিলান্স এর 4 সদস্যের একটি দল কোলিয়ারির এজেন্ট কার্যালয় পৌঁছে সদর দরজায় তালা লাগিয়ে দেয়। সে সময় ওই এজেন্ট কার্যালয়ে সার্ভে ডিপার্টমেন্ট এ দুই সদস্য ঢুকতে গেলে তাদের দপ্তরের বাইরে বেরিয়ে যেতে বলেন ভিজিলান্স ডিপার্টমেন্টের সদস্যরা।

তবে বিশেষ কিছু ক্ষেত্রে ছাড় দেওয়ার লক্ষ্যে সেন্ট্রাল ডিসপ্যাচ সিস্টেম কার্যকর করে রাখার জন্য সেই দপ্তর টিকেই একমাত্র এজেন্ট কার্যালয়ের মধ্যে কাজ করার অনুমতি দেওয়া হয়। এখনো পর্যন্ত টানা নজরদারি চালিয়েছেন ওই দলের সদস্যরা জানা গেছে কিছুক্ষণের মধ্যেই সিবিআইয়ের বিশেষ দল এসে পৌছবে এই এজেন্ট কার্যালয়ে। এরপর দুপুর একটা কুঁড়ি নাগাদ এজেন্টকে সঙ্গে নিয়ে এজেন্ট কার্যালয়ের ঢুকলো সিবিআইয়ের দুই সদস্যের দল।

এদিন কোলিয়ারির এজেন্ট এস.সি মৈত্র, এজেন্ট কার্যালয়ের দরজায় তালা লাগার বিষয়টি লক্ষ্য করে কেন কারা তালা লাগিয়ে গিয়েছে সেই বিষয়টি জানতে চাইলে, ভিজিলেন্স দপ্তরের আধিকারিকেরা তড়িঘড়ি পৌঁছে তারাই কার্যালয়ে তালা লাগিয়েছেন বলেই জানান দিলে, তাদের সাথে বেশ কিছুক্ষণ কথা বার্তার পর সিবিআইয়ের দুই সদস্যে কে সঙ্গে নিয়ে নিজের কার্যালয়ের উদ্দেশ্যে যান এজেন্ট।

(বিস্তারিত খবর

কয়লা কান্ডে আবারও তৎপর CBI, ভিজিলেন্সকে সঙ্গে নিয়ে ইসিএলের আধিকারিকদের অফিস ও আবাসনে হানা, টানা জেরা ,খনি এলাকায় চাঞ্চল্য👇🏻👇🏻 https://bengalmirrorthinkpositive.com/2021/07/28/কয়লা-কান্ডে-আবারও-তৎপর-cbi-ভি/কি

Leave a Reply