ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsPoliticsPOLL 2021

বারাবনিতে প্রচারে এসে কটুক্তি, শীতলকুচি প্রসঙ্গে বিজেপি নেতাদের বর্বর বলে বিতর্কে তৃণমূল সাংসদ শতাব্দী

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ এপ্রিলঃ শীতলকুচি ঘটনা প্রসঙ্গে বিজেপি নেতাদের বর্বর বলে তোপ দেগে বিতর্কে জড়ালেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়৷ বারাবনির বিদায়ী বিধায়ক, তৃতীয় বারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে প্রচার করতে এসে শতাব্দী রায় বিজেপি এইভাবে কটুক্তি কর একহাত নেন৷ তিনি বলেন, “শীতলকুচির মতো দুঃখজনক মৃত্যুর ঘটনা নিয়ে যে বিজেপি নেতারা কটু মন্তব্য করছেন তারা ” বর্বর ” ছাড়া আর কিছু নয়৷


রবিবারের পর সোমবার বারাবনি বিধানসভার সালানপুর ব্লকের জিতপুর থেকে কুসুমকানালি মোড় পর্যন্ত তৃণমূল প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে প্রচার করেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়৷ হুডখোলা গাড়িতে করে প্রার্থী বিধান উপাধ্যায়কে সঙ্গে নিয়ে প্রচার সারেন তিনি৷ এদিনে অন্যদের মধ্যে ছিলেন, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহঃ আরমান, সালানপুর ব্লকের তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং সহ অন্যরা৷


প্রচার শেষে শতাব্দী রায় বলেন, বারাবনি থেকে তৃতীয়বারের জন্যে বিধায়ক হচ্ছেন বিধান উপাধ্যায় সাধারণ মানুষের উচ্ছ্বাসই তা বলে দিচ্ছে৷ একই সঙ্গে শীতলকুচির ঘটনাকেও দুঃখ জনক বলে কেন্দ্রের সরকারের তীব্র সমালোচনা করেন তিনি৷ এদিন সকাল থেকে সালানপুর ব্লকের জিতপুর, ঘিয়াডোবা, নেতাজী কলোনি, কল্যাণগ্রাম, অরবিন্দ নগর, কুসুম কানালি সহ বিস্তীর্ণ এলাকা তিনি প্রার্থী বিধান উপাধ্যায়কে সঙ্গে নিয়ে ঘোরেন।

অনেক জায়গায় শতাব্দী রাযের সঙ্গে হাত মেলানোর জন্য মহিলারা অপেক্ষা করছিলেন। কিন্তু করোনা সতর্কতায় তিনি গাড়ি থেকে বিশেষ নামেননি। রবিবারে প্রচারে না থাকলেও, এদিন তার মুখে সর্বদায় মাস্ক লাগানো ছিল।
এদিন বিকেল চারটের পর রেল শহর চিত্তরঞ্জনে শতাব্দী রায় রোড শো করেন। ৩ নং গেট থেকে বিকেলের রোড শো শুরু হয় অভিনেত্রী সাংসদের।

Leave a Reply