ASANSOL

জামুড়িয়া ও বারাবনিতে দুটি পৃথক দূর্ঘটনায় ECL কর্মী সহ তিনজনের মৃত্যু

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৫ জানুয়ারিঃ দুটি পৃথক পথ দূর্ঘটনায় মৃত্যু হলো এক ইসিএলের ECL কর্মী সহ তিনজনের। বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে এই দুটি ঘটনা ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার কেন্দা মোড় ও বারাবনি থানার নুনি মোড়ের কাছে। মৃতদের নাম হলো রানিগঞ্জ থানার আমকোলা গ্রামের লখীন্দর মাঝি ( ২১), জামুড়িয়া থানার ডোবরানা গ্রামের আকাশ হাঁসদা (১৯) ও আসানসোল উত্তর থানার কন্যাপুরের বনসড়াকডিহির রঞ্জিত ঘোষ (৫০)।
মৃত রঞ্জিত ঘোষ ইসিএলের মোহনপুর কোলিয়ারির কর্মী ছিলেন।

accident sample


পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে লখীন্দর মাঝি ও আকাশ হাঁসদা মোটরসাইকেল করে হরিপুর থেকে আসানসোলের দিকে আসছিলো। সেই সময় জামুড়িয়া থানার কেন্দা মোড়ের কাছে একটি গাড়ি তাদের ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনায় দুজনেই গুরুতর আহত হয়। খবর পেয়ে গেলাম আসে পুলিশ। দুজনকে আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


অন্যদিকে, শুক্রবার সকালে ইসিএলের কর্মী রঞ্জিত ঘোষ মোহনপুর কোলিয়ারি থেকে মোটরসাইকেল করে বাড়ে দিকে আসছিলেন। সেই সময় বারাবনির নুনি মোড়ে একটি গাড়ি তাকে ধাক্কা মারে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। আহত অবস্থায় তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে তিনটি মৃতদেহর ময়নাতদন্ত করা হয়।

Leave a Reply