AMC POLLASANSOL

বিজেপির প্রাক্তন মন্ডল সভাপতি সুদীপ চৌধুরী তৃণমূলে, বিজেপির শিবিরে খুশির হাওয়া

বেঙ্গল মিরর, কাজল মিত্র ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোলঃ পুরনিগমের ৪২ নম্বর ওয়ার্ডের মহিশীলা কলোনির খেজুরতলা এলাকার বিজেপি পার্টি অফিসে মণ্ডল ২র সাধারণ সম্পাদক বিপিন পাসোয়ানের নেতৃত্বে রবিবার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজেপি নেতা ও কর্মীরা জানিয়েছেন, শনিবার বিজেপি মন্ডল ২এর প্রাক্তন সভাপতি সুদীপ চৌধুরী তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। এর ফলে এই এলাকা থেকে বিজেপির নোংরা আবর্জনা সব তৃণমূল কংগ্রেসের কাছে চলে গেছে ।

সুদীপ চৌধুরী তৃণমূলে

বিজেপি নেতারা অভিযোগ করেন, গত বিধানসভা নির্বাচনের পর থেকেই দেখা যাচ্ছে সুদীপ চৌধুরী ভেতরে ভেতরে তৃণমূল কংগ্রেসের নেতাদের সঙ্গে যোগাযোগ করছেন। যেভাবে তিনি প্রকাশ্যে তৃনমুল কংগ্রেসে যোগ দিয়েছেন, তাতে প্রমাণিত হয়েছে যে তিনি আগে থেকেই তৃনমুল কংগ্রেসে যেতে চেয়েছিলেন।বিজেপি মন্ডল ২এর নেতারা বলেন, সুদীপ চৌধুরীর যাওয়ায় এই এলাকার বিজেপির কোনও ক্ষতি হবে না। বরং উপকার হবে। সেই কারণেই আজ বিজেপি নেতারা একে অপরের গায়ে আবির লাগিয়ে স্থানীয় মানুষের মধ্যে লাড্ডু বিলি করেছেন।

বিজেপি নেতারা বিশ্বাস করেন, সুদীপ চৌধুরীর তৃনমুল কংগ্রেসে চলে যাওয়ার সঙ্গে সঙ্গে এই ওয়ার্ডে আসন্ন পুরনিগম নির্বাচনে বিজেপি সেরা ফলাফল আনবে। এই অনুষ্ঠানে বিপিন পাসোয়ান ছাড়াও ৪২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মধুসূধন দে, বিনোদ রাজহংস অজয় ​​রাম, রাকেশ শর্মা স ওয়ার্ডের সমস্ত বিজেপি কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গতঃ, শনিবারই পছন্দসই ওয়ার্ডে দলের প্রার্থী হতে না পেরে দলের শীর্ষস্থানীয় নেতাদের বিরুদ্ধে বিষোদগার করে সুদীপ চৌধুরী দলত্যাগ করেন। তার সঙ্গে তৃনমুল কংগ্রেসে যোগ দেন বিজেপির একাধিক নেতা ও নেত্রী।

আসানসোলে তৃণমূল কংগ্রেসকে বিব্রত করে বাবুল সুপ্রিয়র গান বিজেপির প্রচারে, শুরু রাজনৈতিক চাপান উতর

উত্তরবঙ্গের দুর্ঘটনাগ্রস্ত রেল ইঞ্জিন সংস্কার ও মেরামত নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও হয়নি, চিত্তরঞ্জনে ২১ বছর আগে তৈরি হওয়া ওই রেল ইঞ্জিন নিয়ে, দুই শ্রমিক সংগঠন অভিযোগ তুলল

Leave a Reply