ASANSOL

AMBH : চেয়ারম্যান হলেন মলয় ঘটক, ভাইস চেয়ারম্যান বিধান উপাধ্যায়, সম্মানিত করা হল

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : শনিবার আসানসোল মাইনস বোর্ড অফ হেলথের বৈঠকে, AMBH বোর্ডের গঠিত নতুন কমিটির সকল সদস্যদের সাথে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কমিটির চেয়ারম্যান তথা রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক, ভাইস চেয়ারম্যান তথা বারাবনির বিধায়ক ও তৃণমূলের জেলা সভাপতি বিধান উপাধ্যায়, সেক্রেটারি ডাঃ সব্যসাচী গুপ্ত, ইসিএল কাল্লা হাসপাতালের ডেপুটি সিএমও ডাঃ এসএন মন্ডল, আইএমএ সদস্য ডা. জেপি সিনহা, অনিমেষ দাস, আল্পনা ব্যানার্জী, এডিএম ডাঃ অভিজিৎ শিভাগলে, প্রভাত চ্যাটার্জি, সিএমওএইচ ড: মোহাম্মদ ইউনুস, প্রদীপ অধিকারী, জেলা হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ নিখিলচন্দ্র দাস উপস্থিত ছিলেন।

বৈঠকের পর এএমবিএইচ বোর্ডের সচিব জানান, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের সময় মন্ত্রী মলয় ঘটক বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। তিনি বলেন যে বোর্ডের একটি নতুন কমিটি গঠন করা হয়েছে যাতে মন্ত্রী মলয় ঘটককে আবার চেয়ারম্যান করা হয়েছে এবং একইসঙ্গে বিধান উপাধ্যায়কে ভাইস চেয়ারম্যানের জন্য মনোনীত করা হয়েছে। আজ বোর্ডের সকল সদস্যসহ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

চেয়ারম্যান মলয় ঘটক বলেন যে আসানসোল মাইনস বোর্ড অফ হেলথ নতুন কমিটির সদস্যদের সাথে একটি পরিচিতি বৈঠক হয় এবং সঙ্গে সমীক্ষা করা হয়। তিনি বলেন, বোর্ডকে আরও উন্নত করার চেষ্টা চলছে। আসানসোল মাইনস বোর্ড অফ হেলথের নতুন কমিটির চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে রাজ্য কর্মচারী ইউনিয়নের আসানসোল শাখার পক্ষ থেকে সম্মানিত করা হয়। ওইসময় ইউনিয়নের সদস্যরা চেয়ারম্যান মন্ত্রী মলয় ঘটক ও ভাইস চেয়ারম্যান বিধান উপাধ্যায়কে ফুলের তোড়া দিয়ে সম্মানিত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন AMBH ইউনিয়নের সভাপতি সম্রাট ঘোষ, লিসা রায়, তরুণ মজুমদার, রাজীব চ্যাটার্জি, মাধব মণ্ডল, সুপ্রিয়া দে, চণ্ডীচরণ বাউরি, গৌরব রায় প্রমুখ। ইউনিয়ন সভাপতি সম্রাট ঘোষ জানান, আজ ইউনিয়নের পক্ষ থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সম্মান জানানো হয়। তিনি বলেন, আমরা সকলেই চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কাছে অনুরোধ জানিয়েছি, যাতে আমরা মাইনস বোর্ডের আরও উন্নয়ন করতে পারি সেজন্য ইউনিয়নের সদস্যদের নিয়ে বৈঠক করার জন্য।

Asansol से गुजरने वाली यह ट्रेनें रहेंगी रद, जानें कब

Leave a Reply