ASANSOL

বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল মনোনয়ন পত্র জমা দিলেন, রাজ্যের বিরোধী দলনেতার উপস্থিতিতে মিছিল

নরেন্দ্র মোদির সঙ্গে থাকবেন মানুষ, দাবি শুভেন্দু অধিকারীর

বেঙ্গল মিরর,  রাজা বন্দোপাধ্যায়, সৌরদীপ্ত সেনগুপ্ত ও কাজল মিত্র, আসানসোল, ২৩ মার্চঃ আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে রাজনীতির পারদ চড়ছে। শাসক ও বিরোধী দল একে অপরকে টেক্কা দিয়ে রেলি বার করে মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য । বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য বেলা বারোটার পরে জেলা বিজেপির পক্ষ থেকে একটি সুসজ্জিত রেলি করা হয় আসানসোলের জিটি রোডের রবীন্দ্র ভবনের সামনে থেকে। প্রার্থীর সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী, দুই সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো ও অর্জুন সিং, জেলা সভাপতি দিলীপ দে, আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি, দুই বিধায়ক লক্ষণ ঘোড়ুই ও ডাঃ অজয় পোদ্দার সহ আরো অনেকে।


বিজেপি কর্মী ও সমর্থক দের মিছিলের সঙ্গে ছিলো পুরুলিয়ার ছোউ নৃত্য। বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল সহ প্রথমে জিটি রোডের ভগৎ সিং মোড়ে ভগৎ সিং এর মূর্তিতে মাল্যদান করেন। পর সেখান থেকে জেলাশাসক অফিসে গিয়ে জেলাশাসক তথা আসানসোল লোকসভা কেন্দ্রের আরও এস অরুণ প্রসাদের কাছে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন। ছিলেন নির্বাচনী এজেন্ট প্রশান্ত চক্রবর্তী ও চার প্রস্তাবক জিতেন্দ্র তেওয়ারি, সুব্রত ওরফে মিঠুু ঘাঁটি, নির্মল কর্মকার ও কৃৃৃষ্ণেন্দু মুখোপাধ্যায়।


এদিন রাজ্যের বিরোধী দলনেতা আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে দলের প্রার্থীর জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী ছিলেন। তিনি বলেন, আগের দুটো নির্বাচনের মতো এবারেও আসানসোলের মানুষ বিজেপি ও নরেন্দ্র মোদির সঙ্গে থাকবেন। আফগানিস্তান ও ইউক্রেনের পরিস্থিতি দেখিয়ে দিয়েছে মোদিজীর কোন বিকল্প নেই। শুভেন্দু অধিকারী আরো বলেন, আসানসোল পুরনিগম নির্বাচনে ভোট লুঠ করা হয়েছে। ২০ শতাংশ মানুষ আসল ভোট দিয়েছেন। বাকি ৬০ শতাংশ ভুতে ভোট দিয়েছেন। এমনকি তৃনমুল কংগ্রেসের কর্মীরা ভোট দিতে পারেননি। সেইসব মানুষেরা এই ভোটে জবাব দেবেন।


আর মনোনয়ন পত্র জমা দিয়ে সাংবাদিকদের অগ্নিমিত্রা পাল বলেন, আসানসোলের মানুষ বিজেপির সঙ্গে আছেন। বিপুল ভোটে আমি জয়ী হবো। তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে এদিনও কটাক্ষ করে বলেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকেই বহিরাগত শব্দটা শিখেছি। তাই এখন তিনি নিজেই বহিরাগত দের এনে এখানে প্রার্থী করেছেন। কারন বাংলায় কোন প্রার্থী তিনি খুঁজে পেলেন না। শত্রুঘ্ন সিনহা সিনেমার পর্দায় ঠিক আছেন। তিনি রাজনীতির বিষয়ে কি বোঝেন? যিনি এতবার করে দল পরিবর্তন করেন বিজেপি, কংগ্রেস হয়ে এখন তৃণমূল কংগ্রেসে এসেছেন। পরে আবার কোথায় যাবেন তার ঠিক নেই। তাই আসানসোলের মানুষ তাকে কি করে বিশ্বাস করবেন।

read also : Bagtui Massacre : CBI जांच को तैयार, हाईकोर्ट ने एसआईटी से मांगी रिपोर्ट, कल जायेंगी सीएम

read also : Raniganj में अपराध को अंजाम देने आये दो कुख्यात को पुलिस ने दबोचा

Leave a Reply