PANDESWAR-ANDAL

ANDAL : ভয়াবহ ডাকাতি প্রাক্তন রেলকর্মীর বাড়িতে,পুলিশ কুকুর দিয়ে শুরু হল তদন্ত

বেঙ্গল মিরর, অন্ডাল, চরণ মুখার্জি ঃ-( Asansol Live News Today) এবার ফের আরও একবার ভয়াবহ ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো অন্ডালের ঘন জনবসতিপূর্ণ দীর্ঘ নালা গ্রামে। সোমবার গভীর রাত্রে 12 থেকে 14 জনের সশস্ত্র দুষ্কৃতী দল মুখ ঢেকে একই ঘরের চারটি আলাদা আলাদা পরিবারের অতর্কিতে ঢুকে পরিবারের সদস্যদের মারধর করে আগ্নেয়াস্ত্র দেখিয়ে সকলকে আলাদা আলাদা রুমে আটকে রেখে লুটপাট করল প্রায় 14 থেকে 15 লক্ষ নগদ টাকার সাথে 12 থেকে 14 ভরি সোনার গহনা, মঙ্গলবার সকালে এমনই অভিযোগ উঠে এলো অন্ডালের দীর্ঘ নালা গ্রামের পরেশ কুন্ডু নামের প্রাক্তন রেল কর্মী পরিবারের সদস্যদের মুখে।

লন্ডভন্ড ঘরের জিনিসপত্র

ঘটনা প্রসঙ্গে জানা যায় সোমবার গভীর রাত্রে 12 থেকে 14 সদস্যের ওই দুষ্কৃতী দল বাড়ির পেছনের দরজা দিয়ে বাড়ির মধ্যে ঢুকে সকলকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাদের বাড়িতে থাকা নগদ অর্থ ও সোনার গহনা লুটপাট করে চম্পট দেয়। রাত্রেই ঘটনার খবর অন্ডাল থানার পুলিশকে দেওয়া হলে অন্ডাল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে। এরপরই ভয়াবহ এই ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে সরেজমিনে তদন্ত পৌছাল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর ডিসি অভিষেক গুপ্তা।

এদিন তিনি বাড়ির সদস্যদের সঙ্গে কথা বলে ডাকাতির ঘটনার পূর্ণাঙ্গ তথ্য সংগ্রহ করেন। তবে জনবসতি বহুল এই এলাকায় কিভাবে একই পরিবারের চার সদস্যের বাড়িতে এই ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটে গেল তা নিয়ে প্রশ্ন উঠেছে । এলাকায় পুলিশি টহল সঠিকভাবে হয় কিনা ও বারবার একই ধরনের দুষ্কৃতী মূলক ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে সাধারণমানুষ।

Leave a Reply