ASANSOL

গরু পাচার মামলা : আবার জামিন নাকচ অনুব্রত মন্ডলের, ১৪ দিনের জেল হেফাজত

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ গরু পাচার মামলায় আবারও আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে জামিন নাকচ হলো। বুধবার সকালে তাকে আসানসোল জেল থেকে সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হয়। দীর্ঘ সওয়াল-জবাব হয় শেষে শেষ পর্যন্ত বিচারক রাজেশ চক্রবর্তী অনুব্রত মন্ডলের জামিন নাকচ করে ১৪ দিনের নির্দেশ দেন। আগামী ২১ সেপ্টেম্বর তাকে আবার আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে তোলার নির্দেশ বিচারক।

এদিন আদালতে অনুব্রত মন্ডলের আইনজীবী হিসাবে সওয়াল করেন ফারুক রেজ্জাক, সন্দীপন গাঙ্গুলি ও অনির্বাণ গুহ ঠাকুরতা। পাশাপাশি সিবিআইয়ের আইনজীবী হিসাবে ছিলেন কালিচরণ মিশ্র ও রাকেশ। এদিন শুনানির শুরুতেই সিবিআইয়ের তদন্তকারী অফিসার নথি ও তথ্য সহ দুটি মোটা ফাইল জমা দেওয়া হয় বিচারকের কাছে। মনে করা হচ্ছে গত কয়েক দিনে অনুব্রত মন্ডলের চাটার্ড একাউন্টেন্ট মনীশ কোটারি বাড়ি ও অফিসে তল্লাশিতে উদ্ধার হওয়া কয়েকশো পাতার নথি এই দুটি ফাইলে আছে।

এছাড়াও তাতে অনুব্রত মন্ডলের অন্য ঘনিষ্ঠদের বিভিন্ন নথিও আছে। পাশাপাশি সিবিআইয়ের আইনজীবীরা এদিনও অনুব্রত মন্ডলের প্রভাবশালী হওয়ার তত্ত্ব আবারও তুলে ধরেন। যদিও অনুব্রত মন্ডলের আইনজীবীরা বলেন, তাকে যে কোন শর্তে জামিন দেওয়া হোক। কিন্তু শেষ পর্যন্ত বিচারক রাজেশ চক্রবর্তী অনুব্রতর জামিন নাকচ করে দেন।

Leave a Reply