ASANSOL

সংগ্রামগড়ে কমিউনিটি হলের শিল্যানাসের করলেন বিধায়ক

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, সালানপুর :- সালানপুর ব্লকের সামডি পঞ্চায়েতের অন্তর্গত সংগ্রামগড় গ্রামে মানুষের বারাবনির বিধায়কের চাহিদা ছিলো একটি কমিউনিটি হলের,রবিবার সেই কমিউনিটি হলের শিলান্যাস করলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।

MLA BARABANI
MLA TALK WITH VILLAGERS


পাশাপাশি গ্রামের পাড়ায় পাড়ায় গিয়ে এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শুনলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।
তিনি এই গ্রামের মানুষের বিভিন্ন অনুষ্ঠানে যেমন বিবাহ,অন্নপ্রাসন সহ বহু অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কিন্তু গ্রামে বহু গরিব মানুষ থাকার কারনে তারা পেন্ডেল এর খরচ জোগাড় করতে পারে না যার ফলে বিধায়কের প্রচেষ্টায় এই গ্রামে একটি কমিউনিটি শিলান্যাস হয়।
এই অঞ্চলে পরিদর্শন করতে এসে যেসব অভাব অভিযোগের কথা সামনে আসে সেগুলি হলো পানীয় জল,নর্দমা এবং বাড়ির।বিধায়ক বিধান উপাধ্যায় গ্রামবাসীদের আশ্বাসদেন তাদের সমস্ত সমস্যার সমাধান করা হবে খুব দ্রুত।


এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক জানান প্রতিনিয়ত আমি গ্রামে গ্রামে গিয়ে মানুষের সমস্যার কথা শুনছি,মূলত বারাবনি অঞ্চলে বিভিন্ন গ্রামের মানুষের প্রধান সমস্যা পানীয় জল,রাস্তা ও আবাসনের।তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে বারাবনি বিধানসভার বহু উন্নয়ন মূলক কাজ করা হয়েছে কিন্তু এখনো অনেক কাজ বাকি রয়েছে। যেগুলো ধীরে ধীরে সমাধান করার চেষ্টা চলছে ।
তিনি বলেন আমাদের দলের একমাত্র লক্ষ্য হলো উন্নয়ন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়ন ছাড়া কিছু জানেন না,তাই আমি প্রতিদিন মানুষের সুবিধা অসুবিধার কথা শুনতে বাড়ি বাড়ি যাচ্ছি।অনেক কাজ হয়েছে আরো অনেক কাজ করার আছে।
এই দিন বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সামডি গ্রাম পঞ্চায়েত প্রধান জনার্দন মন্ডল,উপপ্রধান অনামিকা মন্ডল,
তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী স্বপন মন্ডল,গৌরাঙ্গ তেওয়ারী, বিনা দে সহ আরো অনেকে।

Leave a Reply