ASANSOLBengali NewsLatestPANDESWAR-ANDAL

পাণ্ডবেশ্বরে 500 জন পুরোহিতকে সম্মান

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জি, পাণ্ডবেশ্বর: সোমবার হরিপুর রাম জানকি মন্দিরে পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের পুরোহিতদের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারীর নেতৃত্বে এক পুরোহিত সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে 500 জন পুরোহিতকে সম্মানিত করা হয়।

এই অনুষ্ঠানে বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বলেন পাণ্ডবেশ্বর বিধানসভায় প্রথম আমি আসি তখন এখানকার সম্পর্কে আমি কিছুই জানতাম না। আপনাদের আশীর্বাদ পেয়ে বিধায়ক হলাম। তিনি বলেন যে পুরো বিশ্ব কেবল পুরোহিতের পরামর্শেই চলে তবে আজ অবধি এই পুরোহিতরা কখনও তাদের দাবি নিয়ে আন্দোলন করেননি।  আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই পুরোহিতদের সম্মান দেওয়ার কাজ করেছেন।  পান্ডেশ্বর বিধানসভায় প্রথম পর্যায়ে ৫০০ পুরোহিত প্রনামি হিসাবে মাসিক ভাতা পাচ্ছেন। জারা ভাতা পায়নি   বাকি সমস্ত পুরোহিতদের বলবো পান্ডেশ্বরে কিরীটী মুখোপাধ্যায় এবং লাওদোহায় সুজিত মুখোপাধ্যায়ের সাথে যোগাযোগ করুন।

  তিনি বলেন যে এটি নির্বাচনের সাথে যুক্ত করবেন না, নির্বাচনে ভোট দেওয়ার সময় আপনারা নিজের বিবেক ও বুদ্ধি ব্যবহার করবেন ।  আমার বিপক্ষে যদি কেউ আমার চেয়ে ভাল ও যোগ্য প্রার্থী হয় তবে আপনি তাকে বেছে নেন, তবে আপনি যাকেই ভোট দেন আপনার নিজের বিবেক ও বুদ্ধি ব্যবহার করা উচিত।  নির্বাচনের বিষয়ে সবকিছুই করা হয় না, আপনরা আমাকে ভোট দেন কিন্তু আপনার আশীর্বাদ থেকে বঞ্চিত করবেন না।  চেয়ার সব সময় থাকে না, তবে ভালবাসা সর্বদা থাকবে।