PANDESWAR-ANDAL

উপনির্বাচনের আগে বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ, এলাকায় উত্তেজনা

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়:  আসানসোল লোকসভা উপনির্বাচনের ঠিক দুদিন  আগে এক বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে চাঞ্চল্য ছড়ালো আসানসোল লোকসভার পান্ডবেশ্বর এলাকায়  ৷ এই ঘটনায় আসানসোল লোকসভা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাকে কেন্দ্র করে  রাজনৈতিক উত্তেজনাও বেড়েছে।

ঐ বিজেপি নেতার নাম জিতেন চট্টোপাধ্যায়।   বুলেটটি বিজেপি নেতার গাড়িতে লাগলেও, বিজেপি নেতা জিতেন চট্টোপাধ্যায় অল্পের জন্যে প্রানে বেঁচেছেন। ঐ বিজেপি নেতা  নিজেই গাড়ি চালাচ্ছিলেন বলে জানা গেছে ।  রবিবার রাতে ঘটনাটি ঘটেছে।  পাণ্ডবেশ্বরের ঐ বিজেপি নেতা  নিজের বাড়িতে যাচ্ছিলেন।  ঘটনাটি ঘটে পাণ্ডবেশ্বরের কুমারডিহির কাছে।

জিতেন চট্টোপাধ্যায়  জানান, রবিবার রাতে  গাড়ি চালিয়ে পাণ্ডবেশ্বরের বাড়িতে যাচ্ছিলাম। সেই সময় হঠাৎ কুমারডিহির কাছে মোটরবাইকে করে দুই যুবক এসে আমার গাড়ি লক্ষ্য  গুলি চালায়। অভিযোগ,  হামলাকারীরা তিন রাউন্ড গুলি চালায়। একটি গুলি তার গাড়ির কাঁচে লাগে।  সৌভাগ্যক্রমে গুলিটি তার গায়ে লাগেনি।  ঘটনার পর তিনি গাড়ি নিয়ে উখড়া পুলিশ  ফাঁড়ির কাছে পৌঁছে গাড়ি দাঁড় করিয়ে দেন।  এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক অভিযোগ-পাল্টা অভিযোগ।  ঘটনাটি রাজনীতির সঙ্গে জড়িত হতে পারে বলে অনুমান করা  হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তৃনমুল কংগ্রেসের তরফে বলা হয়েছে, ঠিক কি হয়েছে পুলিশ তদন্ত করে দেখুক।

Leave a Reply