PANDESWAR-ANDAL

অন্ডালের গ্রামে কর্মতীর্থে রাজ্যপাল, স্মারক লিপি দিলেন অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর, অন্ডাল ( পশ্চিম বর্ধমান জেলা), রাজা বন্দোপাধ্যায়ঃ বাঁকুড়া থেকে অন্ডালে কাজি নজরুল ইসলাম বিমানবন্দর হয়ে কলকাতা যাওয়ার মাঝে শুক্রবার বিকেলে পশ্চিম বর্ধমান জেলার অন্ডালের ভাদুর গ্রাম ঘুরে দেখলেন রাজ্যপাল। পরিদর্শনের পরে খুশি রাজ্যপাল সিভি আনন্দ বোস। এদিন দুপুরে পৌনে দুটো নাগাদ বাঁকুড়া থেকে দুর্গাপুরের অন্ডালের কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে নামার কথা ছিলো রাজ্যপালের। কিন্তু তার প্রায় ১ ঘন্টা পরে আসেন তিনি। বিমান বন্দরের বাইরে রাজ্যপালকে অভিবাদন দেয় আসানসোল দুর্গাপুর পুলিশের কুচকাওয়াজ টিম।


এরপর তিনি অন্ডালের ভাদুর গ্রামে রাজ্য সরকারের স্বনির্ভর গোষ্ঠীর বিশেষ বিপনি সেন্টার কর্মতীর্থ ঘুরে দেখেন। সেখানে তিনি গোষ্ঠীর মহিলাদের সঙ্গে কথা বলেন। তারা কি করেন এখানে, তারও খোঁজ খবর নেন রাজ্যপাল। বিমান বন্দরে দাঁড়িয়ে সাংবাদিকদের তিনি বলেন, ভাদুর গ্রামে কর্মতীর্থ দেখে আমি খুশি। অনেক মেধা আছে এখানে। এখানে সবাই হার্ড ওয়ার্ক করছেন। তাকে কাজে লাগাতে পারলে ভালো হবে।
এরই মধ্যে আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়ক তথা বিজেপির রাজ্য নেত্রী অগ্নিমিত্রা পাল রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেন। রাজ্যপালকে দুটি ঘটনার কথা জানিয়ে বিজেপি বিধায়ক একটি স্মারক লিপিও দেন।
এরপর অন্ডাল বিমানবন্দর থেকে পৌনে পাঁচটা নাগাদ রাজ্যপাল ফের কলকাতার উদ্যেশে রওনা দেন।

Leave a Reply