ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

পাণ্ডবেশ্বর একাদশ গৌরান্ডি আজাদ ক্লাবকে হারিয়ে জয়ী

বেঙ্গল মিরর, মনোজ শর্মা/ কাজল মিত্র :- বারাবনি ব্লকের পুঁচড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মদনপুর ম্যাগাজিন মাঠে স্বর্গীয় মানিক উপাধ্যায় ও স্বর্গীয় পাপ্পু উপাধ্যায় ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করা হয় । এই খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরভূমের কাচা বাদাম খ্যাতনামা ভুবন বাদ্যকর এবং বারাবনির বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায়।খেলার প্রধান অতিথি ও কাঁচা বাদাম গানের খ্যাত ভুবন বাদ্যকরকে দেখতে বহু মানুষের ঢল মাঠের চারপাশে লক্ষ্য করা যায়। আট থেকে আশি বছর বয়সের মহিলা ও পুরুষ ছিল মাঠের চারধারে ।


এছাড়াও এই খেলায় পুঁচড়া পঞ্চায়েতের প্রধান সুকুমার পাল,উপপ্রধান পার্থসারথি মুখার্জি,জামগ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব রাউত, পানুরিয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বিশ্বজিৎ সিংহ,এছাড়াও মদনপুর তৃণমূল কংগ্রেসের শেখ আকু শেখ হাসিবুল সহ অনেকেই উপস্থিত ছিলেন।
এই ক্রিকেট টুর্নামেন্টটি 10 ই জানুয়ারি থেকে 16 টি টিমকে নিয়ে খেলা চালু হয়েছিল।যার ফাইনাল খেলায় মুখোমুখি
প্রতিদ্বন্দ্বীতা করে পাণ্ডবেশ্বর একাদস ভার্সেস গৌরান্ডি আজাদ ক্লাব।পাণ্ডবেশ্বর একাদস টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।14 ওভারের শেষে এই খেলায় পাণ্ডবেশ্বর একাদস গৌরান্ডি আজাদ ক্লাবকে হারিয়ে জয়ী হয় ।

এই খেলার জয়ী দলকে এক লক্ষ টাকার চেক তুলে ও রানারস দলএর হাতে 50 হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।এই মাঠে এই খেলা 10 বছর ধরে চলে আসছে।

Leave a Reply