ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জে টোটো শোরুম ও গোডাউন সিল করে দিল আরটিও

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ :: আবারও রানীগঞ্জের পাঞ্জাবী মোড় এলাকায় পুলিশ অতর্কিতে অভিযান চালিয়ে বৈধ কোন অনুমোদন ছাড়াই টোটো বিক্রি ও তার সামগ্রী বিক্রি র অভিযোগে মাসুম এন্টারপ্রাইজ নামে এক টোটো শোরুম ও তার গোডাউন আরটিও , এম ভি আই আসানসোল ও ম্যাজিস্ট্রেট পর্যায়ের আধিকারিক এর উপস্থিতিতে অতর্কিতে অভিযান চালিয়ে নতুন প্রায় বার 14 টি টোটো থাকা গোডাউন গুলিকে সিল করে দিল।

জানা গেছে এ সকল টোটো বিক্রেতারা নির্দিষ্ট উৎসব অনুমোদন ছাড়াই অন্যায় ভাবে টোটো বিক্রি করছিল সেই সকল খবর পেয়ে এবার রাণীগঞ্জ থানা ও পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশকে সঙ্গে নিয়ে চলে এই বিশেষ অভিযান। পুলিশের বিশেষ অভিযান চালানো দল এদিন অতর্কিত অভিযান চালিয়ে পাই এই সফলতা। উল্লেখ্য এর আগে বেশ কয়েক দফায় এই টোটো বিক্রির বিষয়ে খোঁজ খবর করতে গিয়ে পুলিশকে বিফল মনরথে ফিরে যেতে হয়।

সেই সকল বিষয়কে মাথায় রেখে পুলিশ এবার গোপন সূত্রে খবর পেয়ে এই অতর্কিত অভিযান চালায় যার মধ্যে রানীগঞ্জের ৩৫ নম্বর ওয়ার্ডের আজাদনগর এলাকার একটি গোডাউন সিল করে দেন পুলিশ একই সাথে মঙ্গলপুর এলাকায় অবস্থিত এই সংসারে আরো একটি গোডাউন সিল করে দেওয়া হয়। জানা গেছে এই সকল টোটো গুলি বিদেশ থেকে নিয়ে এসে এখানে তার সামগ্রীকে অ্যাসেম্বেল করে টোটো গুলি বাজারজাত করছিল এই সকল সংস্থা। প্রশাসন সূত্রে জানা গেছে আগামীতেও এ ধরনের অবৈধভাবে টোটো বিক্রির বিষয় এর খবর জানতে পারলে পুলিশ তাদের অভিযান চালিয়ে যাবেন।

Leave a Reply