ASANSOLBengali News

নৌকা উল্টে নদীতে ডুবে মারা গেলেন আসানসোলের লোয়ার চেলিডাঙ্গার বাসিন্দা

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য,আসানসোল : দক্ষিণ২৪ পরগনার ঝড়খালিতে ডিঙ্গি নৌকো করে বেড়াতে গিয়ে আসানসোলের লোয়ার চেলিডাঙ্গার বাসিন্দা সুবোধ গাইতানো(৬৪) নামে এক ব্যক্তি ঐ নৌকা উল্টে নদীতে ডুবে মারা গেছেন। তার সঙ্গে তাঁর পরিবারের বিশাল ফ্রান্সিস গাইতানো, এস বি গাইতানোৱা ছিলেন। তারা কোনমতেই জল থেকে উদ্ধার হন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বিকেল নাগাদ এই খবর আসার পর ওই এলাকার বিদায়ী কাউন্সিলর ও  আসানসোল পুরো বোর্ডের প্রশাসক মন্ডলীর সদস্য অভিজিৎ ঘটক ঐ  লোয়ার চেলিডাঙ্গা অঞ্চলের তার বেশ কিছু সাথীদের সেখানে পাঠিয়েছেন। অভিজিত বাবু জানান শুনেছি সুবোধ বাবু তার পরিবারের লোকজনদের নিয়ে রবিবার ভোরে এখান থেকে ঝড়খালি এলাকায় বেড়াতে যান গাড়ি করে।

দুপুর ১১ টা নাগাদ তিনি আমাকে রাস্তাতেই ফোন করে জানান সেখানে কোন কারণে কিছু সমস্যা হয়েছিল গাড়িতে ।সঙ্গে সঙ্গে বিষয়টি তিনি স্থানীয় পুলিশকে জানালে তারা সহযোগিতা করেন এবং গাড়িটি ঝড়খালির উদ্দেশ্যে রওনা হয়। অভিজিৎ বলেন এর পরই দুঃখজনকভাবে ওই দুঃসংবাদ আসে। শুধু আমি নই এলাকার বহু মানুষ এই খবরে ভেঙে পড়েছেন ।সুবোধ বাবু বার্ন স্ট্যান্ডার্ড কারখানায় প্রাক্তন কর্মী ছিলেন।কয়েক বছর আগে অবসর নিয়েছেন। ওই এলাকায় এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

 সূত্র থেকে জানা যাচ্ছে ২২ জন কে নিয়ে একটি ছোট ডিঙ্গি নৌকা ঝড়খালির উদ্দেশ্যে রওনা হয় কিছুটা যাবার পরেই নৌকাটি উল্টে যায় । সঙ্গে সঙ্গে একটি ভুটভুটি ছুটে উদ্ধারকার্য শুরু করে।  ছুটে আসেন  পুলিশ বাহিনীও । সকলকে উদ্ধার করা গেলেও এক মহিলা পর্যটককে খুঁজে পাওয়া যাচ্ছিল না ।

সুবোধ বাবুকে উদ্ধার করার পর তাকে বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বিভিন্ন জায়গা থেকে আসা পর্যটকদের সাথে সুবোধবাবুর পরিবারের মানুষেরাও  ছিলেন । পর্যটকদের প্রশ্ন কিভাবে একটা ছোট ডিঙ্গি নৌকো ২২ জন চেপেছিল ।এলাকায় কি কোন ব্যবস্থা আছে।

Leave a Reply