ASANSOL

আসানসোল নর্থ পয়েন্ট স্কুলে উদযাপিত হল বার্ষিক ক্রীড়া দিবস

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: ২ বছরের দীর্ঘ কোভিড পরিস্থিতি অতিক্রান্ত হওয়ার পর শুক্রবার ২৩ শে ডিসেম্বর আসানসোল নর্থ পয়েন্ট স্কুল বেশ সফলভাবে এবং আনুষ্ঠানিকভাবে তার বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান উদযাপন করেছে। আনন্দ, উত্তেজনা এবং উল্লাসের মাধ্যমে দিনটি উদযাপিত হয়। অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে ছিলেন জামুরিয়া থানার ওসি রাহুল দেব মন্ডল, জামুরিয়া ওসি ট্রাফিক অর্ণব মন্ডল,জামুরিয়া সার্কেল স্কুল পরিদর্শক অরিজিৎ মন্ডল, রানিগঞ্জ চেম্বার অফ কমার্স এর সভাপতি রাহুল ভারতিয়া,
শ্রীপুর আইসি দয়াময় মুখোপাধ্যায়, পার্বতী এডুকেশনাল সোসাইটি ও আসানসোল নর্থ পয়েন্ট স্কুলের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা শচীন্দ্র নাথ রায়, আসানসোল নর্থ পয়েন্ট স্কুল
কার্যনির্বাহী পরিচালক গৌরব রায় সহ স্কুলের অধ্যক্ষ, শিক্ষক এবং শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের সূচনা হয় ক্রীড়া মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে।
অনুষ্ঠান মার্চ পাস্ট, ড্রিল এবং এরোবিক্স কার্যক্রমের মাধ্যমে শুরু হয় এবং শিক্ষার্থীদের মার্শাল আর্ট পারফরম্যান্স প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে ১০০ মিটার স্প্রিন্ট, ২০০ মিটার স্প্রিন্ট, হার্ডল রেস, আর্ম রেসলিং, টাগ অফ ওয়ার, কাবাডি, হাই জাম্প এবং লং জাম্প, শট পুট থ্রো এর মতো ইভেন্টের আয়োজন করা হয়।


খেলাধুলার ইভেন্টে অভিভাবকদের অংশগ্রহণে ক্রীড়া দিবস আরো জমজমাট আকার ধারণ করে। পুরুষ এবং মহিলা অভিভাবকরা টাগ অফ ওয়ার এবং অন্যান্য ক্রীড়া ইভেন্টে অংশগ্রহণ করেন।
ওই অনুষ্ঠানে নার্সারি থেকে দ্বাদশ পর্যন্ত শিক্ষার্থীরা অংশগ্রহণ করে এবং সম্মানিত ব্যক্তিদের দ্বারা মেডেল ও সার্টিফিকেট দিয়ে সংবর্ধিত করা হয়।

Leave a Reply