ASANSOLBengali News

জিতেন্দ্র তেওয়ারিকে পাল্টা জবাব দিলেন ভি শিবদাসন

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত: আসানসোলের বার্ণপুরে অস্ত্র কারখানা নিয়ে আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি যে অভিযোগ করেছিলেন, ২৪ ঘন্টার মধ্যে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগমের ১০৬ টি ওয়ার্ডের কনভেনর ভি শিবদাসন তরফে দাসু তার পাল্টা জবাব দিলেন। রবিবার দুপুরে আসানসোলের জিটি রোডের বড় পোস্ট অফিস লাগোয়া তৃনমুল কংগ্রেসের অফিসে এক সাংবাদিক সম্মেলন তিনি বলেন, কালিপুজো ও দীপাবলির পরে তিন হাজার বিজেপি নেতা ও কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন। সিপিএম সহ অন্য রাজনৈতিক দলের নেতা ও কর্মীরাও দলে যোগ দান করতে চেয়ে লিখিত আবেদন করেছে। যে বিধান সভায় বিধায়ক আছেন তার সঙ্গে ও দলের হাইকমান্ডের সঙ্গে কথা বলে তাদের দলে নেওয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

आरोपों पर किया पलटवार


তিনি জিতেন্দ্র তিওয়ারির অস্ত্র কারখানার অভিযোগের জবাব দিতে গিয়ে বলেন তৃনমুল কংগ্রেসের শাসনকালে পুলিশের উপর কখনও কোনও চাপ ছিল না। তৃনমুল কংগ্রেস থেকে যাওয়া বিজেপির এক নেতা বলেছেন আসানসোলকে মুঙ্গের হতে দেওয়া হবে না। মুঙ্গের কোথায়? বিহারে। সেই মুঙ্গেরের আইনশৃঙ্খলার অবস্থা যদি ঠিক না থাকে তাহলে এর জন্য দায়ী কে? তিনি প্রশ্ন তোলেন বিহারে এখন কার শাসন? বিজেপি শাসিত রাজ্যগুলিতে যে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙ্গে পড়েছে তা এই বিজেপির নেতার কথায় প্রমাণিত হয়েছে।


তিনি আরো বলেন, তৃনমুল কংগ্রেসের শাসনকালে আসানসোলের আইনশৃঙ্খলার পরিস্থিতি এতটাই উন্নত হয়েছে যে এখন বিজেপি নেতাদেরও পুলিশের প্রশংসা করতে হচ্ছে। তাঁর অভিযোগ, যে বিজেপি নেতারা এখন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করছেন, তারা যখন তৃণমূলে ছিলেন, তখন তারা কয়লা ও লোহা মাফিয়াদের নিয়ে ঘোরাঘুরি ও সভা করতেন। তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক এদিনও দাবি করে বলেন, আসানসোল পুরনিগম ভোট ও লোকসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয় নিশ্চিত।

তিনি জেলা বিজেপি নেতৃত্বকে ভাবার পরামর্শ দিয়ে বলেন, যারা গতকাল পর্যন্ত বিজেপির বিরোধিতা করেছিল তারাই এখন বিজেপির নেতা হয়েছে। বিজেপি ক্ষমতায় না আসায় তারাই এখন আবার তৃনমুল কংগ্রেসে আসতে চাইছে। তিনি এদিনও নাম না করে জিতেন্দ্র তিওয়ারিকে কটাক্ষ করে বলেন, তৃনমুল কংগ্রেসে সময় সমস্ত সুযোগ-সুবিধা নিয়ে বিজেপিতে গেছেন।

Rajib Banerjee ने की घर वापसी, मांगी माफी, BJP पर बोला हमला 

Asansol-Durgapur Police का विजया मिलन, विशिष्ट लोगों का सम्मान

Social Media Crime : हसीनाओं से दोस्ती, जरा संभल के 

Leave a Reply