ASANSOLPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

আসানসোল-দূর্গাপুর : বস্ত্র বিতরণ ও কেক কেটে পালন করা হলো মমতা বন্দোপাধ্যায়ের জন্মদিন

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল ও দূর্গাপুর , ৫ জানুয়ারিঃ মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন ছিলো বুধবার । রাজ্যের সর্বত্র দল ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এই দিনটি সাড়ম্বরের সঙ্গে পালিত হল । পশ্চিম বর্ধমান জেলায় সমস্ত বিধানসভা এলাকায় পালন করা হলো মমতা বন্দোপাধ্যায়ের জন্মদিন। আসানসোল তৃণমূল কার্যালয়ে রাজা সম্পাদক ভি শিবদাসন দাশুর নেতৃত্বে কেক কাটা হয়। তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক ববিতা দাসের নেতৃত্ব কেক কাটা হয়। জামুড়িয়াতে অভিজিত ঘটকের নেতৃত্বে জন্মদিন পালন করা হয়।


এদিন পাণ্ডবেশ্বর বিধানসভার হরিপুরের বিধায়ক কার্যালয়ে তৃণমূল নেত্রীর জন্মদিন দলের পক্ষ থেকে পালন করা হয় ধুমধামের সঙ্গে । সেখানে উপস্থিত ছিলেন সস্ত্রীক তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। এছাড়াও ছিলেন পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি মদন বাউরি, কর্মাধ্যক্ষ মনির মন্ডল সহ অন্যরা । বিধায়ক কার্যালয়ে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করেন । উপস্থিত সকলকে কেক বিতরণ করা হয় । অনুষ্ঠানে এলাকার ২০০০ দুঃস্থ ব্যক্তির হাতে তুলে দেওয়া হয় শীতবস্ত্রও। সেখানে জিতেন্দ্র তেওয়ারি বলেন, এবারেরও দিদিকে জিতিয়ে তৃতীয়বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী করতে হবে।
পাণ্ডবেশ্বরের কুমারডিহি পার্কে কেক কেটে দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের জন্মদিন পালন করে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা ।

অন্ডাল বাজারে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়েও এদিন অনুষ্ঠানের মধ্যে দিয়ে দলনেত্রীর জন্মদিন পালন করা হয় । উপস্থিত ছিলেন দলের ব্লক সভাপতি কালোবরন মন্ডল, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিনতি হাজরা, কাঞ্চন মিত্র সহ অন্যরা ।

Leave a Reply