ASANSOL

আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ ওয়েলফেয়ার বোর্ড কমিটির প্রথম সাধারণ সভা, মুখ্যমন্ত্রীকে পুলিশ সমাজের মা বললেন কমিটির আহ্বায়ক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: রবিবার আসানসোলের বি এন আরের রবীন্দ্র ভবনে পশ্চিমবঙ্গ পুলিশ ওয়েলফেয়ার বোর্ড কমিটির ( Police Welfare Board ) পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ( Asansol Durgapur Police ) প্রথম সাধারণ সভার আয়োজন করা হয়। সেই সভায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুলিশ সমাজের মা বললেন কমিটির আহ্বায়ক বিজিতাশ্ব রাউত। অনুষ্ঠানে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম, ডিসি ( সেন্ট্রাল) ড: কুলদীপ এসএস ,ডিসি (হেডকোয়ার্টার) অংশুমান সাহা, সপ্তম ব্যাটালিয়নের কমান্ড্যান্ট পারিজাত বিশ্বাস, কলকাতা ও পশ্চিমবঙ্গ পুলিশের সমন্বয়কারী শান্তনু সিনহা বিশ্বাস, কলকাতা পুলিশ ওয়েলফেয়ার কমিটির আহবায়ক তপন মাইতি সহ সমস্ত শীর্ষ পুলিশ আধিকারিকরা উপস্থিত ছিলেন।

পুলিশ ওয়েলফেয়ার বোর্ড


এদিনের অনুষ্ঠানে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পক্ষ আসানসোলের অনেক বিশিষ্ট ব্যক্তিত্বকে এই অনুষ্ঠানে সম্মানিত করা হয়। তারা মধ্যে চিকিৎসক ড: অরুণাভ সেনগুপ্ত, সমাজসেবিকা ও নার্সিং পেশার সঙ্গে যুক্ত রুমেলী দাস মুখার্জি, রক্তদান আন্দোলনের নেতা প্রবীর ধর, নাট্যকার স্বপন বিশ্বাস, বাসন্তী সিনহা, কালাচাঁদ ঘোষ, সুব্রত বন্দোপাধ্যায় , মৃত্যুঞ্জয় মুখোপাধ্যায়। এই উপলক্ষে পুলিশের শীর্ষ আধিকারিকরা এই সংগঠন গঠনের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান। তারা বলেন যে এই সংগঠন গঠনের ফলে সমগ্র বাংলার পুলিশ অফিসার ও কর্মীরা অনেক উপকৃত হয়েছে।

আগে, এমনকি ছোটখাটো সমস্যাগুলির সমাধানের জন্য, পুলিশ কর্মীরা হয়রান হয়ে যেতেন। আজ তাদের সমস্যাগুলি শীঘ্রই সমাধান করা হচ্ছে। ২০২০ সালে পুলিশ দিবসের দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারা এই ওয়েলফেয়ার বোর্ড তৈরীর মাধ্যমে এই সবকিছু সম্ভব হয়েছে। পুলিশ আধিকারিকরা মুখ্যমন্ত্রী এবং পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুলিশ কর্মীদের প্রয়োজনীয়তা বুঝে এমন একটি প্ল্যাটফর্ম দেওয়ার জন্য ধন্যবাদ জানান। তারা বলেন, এই সংগঠনটি গঠনের মাধ্যমে পুলিশ বিভাগের নিচুতলা থেকে উচ্চপদস্থ আধিকারিকদের ভবিষ্যৎ সুরক্ষিত হবে।

Paschim Bardhaman সহ বেশ কিছু জেলায় করোনা সংক্রমণ বেড়ে চলেছে, Double Dose নিয়েও সংক্রমিত, সংবেদনশীল এলাকায় কন্টেনমেন্ট জোন তৈরির নির্দেশ

আসানসোলে পুলিশ ধরল গাড়ি, রাস্তায় শুয়ে পড়ল গণেশ