ASANSOLBengali News

বিজেপি মিথ্যার রাজনীতি করছে : অভিজিৎ ঘটক

https://www.facebook.com/BANGALMIRROR/videos/553108298960731/

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা ও সৌরদীপ্ত সেনগুপ্ত :
আসানসোল পৌরসভার ৫০ নং ওয়ার্ডের চেলিডাঙ্গায় দুবে পরিবারের বাড়ির দেওয়াল লিখনকে কেন্দ্র করে নিয়ে বিরোধ গত ৩ দিন ধরে তৃণমূল – বিজেপি চাপানোতর। বিজেপির পক্ষ থেকে প্রায় ৮০ বছর বয়সী এক মহিলাকে মারধরের অভিযোগ করা হয়। বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালভিয়া নিজেই ভিডিওর সাথে বিষয়টি শেয়ার করার পর বিষয় জাতীয় স্তরে চলে গিয়েছে।

আর এর পরেই তৃণমূল চেলিডাঙায় সুবোধ দুবের পরিবারকে সামনে নিয়ে এসে সাংবাদিক বৈঠক করে এবং ঘটনার সত্যতা সংবাদ মাধ্যমকে বলে।

চেলিডাঙায় সুবোধ দুবের পরিবারের সাথে ওই সংবাদ সম্মেলনে তৃণমূল জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ ঘটক বলেন যে, বিজেপি এই পারিবারিক বিরোধকে রাজনৈতিক রঙ দিচ্ছে। একই সঙ্গে, বিজেপি আইটি সেল প্রধান অমিত মালভিয়া এই ঘটনাটি নিয়ে টুইট করছেন যারা ভুয়া ভিডিও তৈরিতে পারদর্শী।
তিনি বলেন যে, এই দুবে পরিবারের সম্পত্তি বিতর্কিত। গত বেশ কয়েক বছরে তিনি ওই বাড়িতে যাননি। সিসিটিভি সেখানে ইনস্টল করা আছে, এর ফুটেজও পরীক্ষা করে দেখুন।

এদিকে দুবে পরিবারের সুবোধ দুবে, অরুণ দুবে অভিযোগ করেন যে এখানে বিজেপি গুন্ডামি করছে। তাদের পৈতৃক সম্পত্তির এই বিরোধ বহু বছরের পুরনো। তাঁর আত্মীয়রা যারা বিজেপি সমর্থক তারা ওই সম্পত্তি কবজা করতে চাইছেন। এখন সেই জমিকে কবজা করতে চাইছেন বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু। এই কারণেই তারা বাইরে থেকে মানুষকে এনে অশান্তি ছড়াচ্ছেন।

Leave a Reply