ASANSOLBengali NewsKULTI-BARAKAR

Barakar শুট আউট কান্ডে গ্রেফতার দুজনের ৭ দিনের পুলিশ রিমান্ড

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১২ সেপ্টেম্বরঃ আসানসোলের কুলটি থানার বরাকর ফাঁড়ির বরাকর পেট্রল পাম্প সংলগ্ন এলাকায় শুক্রবার ভর সন্ধ্যার শুট আউট কান্ডে গ্রেফতার ২ জনের ৭ দিনের পুলিশ রিমান্ড হলো। এই ঘটনায় গুলিতে মৃত্যু হয় শাহবাজ আলম (২৭) নামে এক যুবকের। এই ঘটনাতে দুজনকে শনিবার সন্ধ্যায় পুলিশ গ্রেফতার করলেও মুল অভিযুক্ত এখনো অধরা। ধৃত দুজনকে ১৪ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আসানসোল আদালতে তুলে আবেদন করা হয়। বিচারক সেই আবেদনের ভিত্তিতে ধৃতদের জামিন নাকচ করে ৭ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন।

Barakar Murder Case


শনিবার মৃত যুবকের পরিবারের তরফে তার বাবা সাব্বির আলম কুলটি থানার বরাকর ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। সেই অভিযোগে ছেলেকে খুনের জন্য দায়ী করে ৩ জনের নাম দেওয়া হয়। তার মধ্যে বরাকরের বাসিন্দা বান্টি মজুমদার ও রাকেশ শর্মাকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু মুকেশ শর্মা এখনো পলাতক।


পরিবারের তরফে চাঞ্চল্যকর অভিযোগ করে বলা হয়েছিলো যে, নতুন এক ধরনের মাদক এসেছে। তা খেয়ে দেখার জন্য হাজি নবিনগরের বাড়ি থেকে শাহবাজ আলমকে বরাকর পেট্রোল পাম্প সংলগ্ন এক ফাঁকা বাড়িতে নিয়ে যায় তার বন্ধুরা। আর তারপর তাকে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ করেন মৃত যুবকের বাবা সাব্বির আলম।ঘটনার পরেই পুলিশ তদন্ত শুরু করে এবং ২৪ ঘন্টার মধ্যে ২জন গ্রেফতার করা হয়। ধৃত বান্টি মজুমদার ও রাকেশ শর্মা তদন্তের স্বার্থে ও ফেরার মুকেশ শর্মার সন্ধান পেতেই রিমান্ডে নেওয়ার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।
প্রাথমিক তদন্তের পরে পরিবারের অভিযোগের সত্যতা মেনে নিয়ে পুলিশের অনুমান, ঐ মাদক নিয়ে তিন বন্ধুর সঙ্গে বচসার জেরে শাহবাজকে খুন হতে হয়েছে ।

.  

Asansol लूटकांड : CID टीम जुटी जांच में 

Barakar Murder : पुलिस ने 12 घंटे के अंदर आरोपियों को लिया हिरासत में, परिजनों ड्रग्स माफिया पर की कार्रवाई की मांग 

Leave a Reply