ASANSOLBengali NewsDURGAPUR

INDIGO ফ্লাইট ২২শে এপ্রিল থেকে অন্ডাল বিমানবন্দর থেকে

দিল্লি, বেঙ্গালুরু এবং হায়দরাবাদের জন্য ফ্লাইট শুরু হতে চলেছে

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল ( Asansol Durgapur News) INDIGO ফ্লাইট ২২শে এপ্রিল থেকে অন্ডাল বিমানবন্দর থেকে, অন্ডাল বিমানবন্দর থেকে দিল্লি, বেঙ্গালুরু এবং হায়দরাবাদের জন্য ফ্লাইট শুরু হতে চলেছে। ফ্লাইটের শিডিউলও প্রকাশ করা হয়েছে, কাজী নজরুল ইসলাম বিমানবন্দর কেএনআইএ (দুর্গাপুর) আরডিপি অন্ডাল (দুর্গাপুর) বিমানবন্দর থেকে ।

অন্ডাল-দিল্লি-অন্ডাল


অন্ডালবেঙ্গালুরুঅন্ডাল


অন্ডাল-হায়দ্রাবাদ-অন্ডাল

22 এপ্রিল থেকে প্রতিদিনের INDIGO ফ্লাইট চলবে


 আগামী 22 এপ্রিল থেকে এই গন্তব্যগুলিতে INDIGOর প্রতিদিনের ফ্লাইট চলবে। একই সময়ে, স্পাইস জেট এই মাসের 26 তারিখ থেকে বেঙ্গালুরুর বিমান পরিষেবা শুরু করতে চলেছে। স্পাইসজেট সিনিয়র ম্যানেজার (বিক্রয়) সুপ্রিয়া কেশ বলেছেন যে স্পাইসজেট 26 e ফেব্রুয়ারি থেকে বেঙ্গালুরু-দুর্গাপুর-ব্যাঙ্গালোরের মধ্যে বিমান পরিষেবা শুরু করতে চলেছে

read also :Breaking श्रम राज्य मंत्री पर बम से हमला

 স্পাইস জেট থেকে এখানে সপ্তাহে 3 দিন (সোমবার, মঙ্গলবার ও শুক্রবার) থেকে বেঙ্গালুরু যাওয়ার সরাসরি ফ্লাইট দুটি গন্তব্যের মধ্যে 144 সিটার বোয়িং 7 737 -7০০ বিমানের চালনা করবে। বেঙ্গালুরু থেকে সকাল 5:৩৫ টায় দুর্গাপুর থেকে ফ্লাইট ছাড়বে এবং এখানে সকাল 7:৪৫ এ অবতরণ করবেন। এর পরে, এটি এখান থেকে সকাল 8:25 টায় ছাড়বে এবং সেখানে সকাল 11 টা বেঙ্গালুরুতে পৌঁছাবে।

चमोली आपदा : मालिक की तलाश में टनल के बाहर चक्कर लगा रहा एक बेजुबान


Leave a Reply