ASANSOL

আসানসোলে বিভিন্ন পুজো মন্ডপ ঘুরে দেখলেন পুলিশ কমিশনার, করোনা কালে স্বাস্থ্য বিধি ও হাইকোর্টের নির্দেশ মানতে হবে

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৭ অক্টোবরঃ করোনা আবহপের মধ্যে দুর্গাপুজোর সময় কলকাতা হাইকোর্টের নির্দেশাবলী ও স্বাস্থ্য বিধি কঠোরভাবে পুজো উদ্যোক্তাদের মেনে চলার জন্য ইতিমধ্যে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফে বলে দেওয়া হয়েছে। চলতি সপ্তাহের শেষেই শারদোৎসবে মাতবে শিল্পাঞ্চল। এখন চলছে তারই শেষ প্রস্তুতি।

पूजा पंडालों का CP


বৃহস্পতিবার সকালে আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তম আসানসোল শহরের বেশ কিছু বড় পুজো মন্ডপ পরিদর্শন করেন। পুজো প্যান্ডেল তৈরী করতে কমিটিগুলি সরকারি নির্দেশিকা, স্বাস্থ্য বিধি ও হাইকোর্টের নির্দেশাবলি মানছে কিনা তা পুলিশ কমিশনার খতিয়ে দেখেন। কমিশনারের সঙ্গে অন্যান্য পুলিশ অফিসাররা উপস্থিত ছিলেন।


পুলিশ কমিশনার বলেন, বিভিন্ন পূজা প্যান্ডেল পরিদর্শন করেছি। পুজো কমিটির সদস্যদের সঙ্গেও কথা বলেছি। প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে, সবাই সরকারি নিয়ম মেনে চলছে। সবাইকে আদালতের নির্দেশ কঠোরভাবে মেনে চলতে বলা হয়েছে।
তিনি আরো বলেন, পুজো কমিটিগুলিকে মাস্ক ও স্যানিটাইজার প্যান্ডেলে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। হাইকোর্টের নির্দেশ অনুসারে, কোনও দর্শনার্থীকে প্যান্ডেলে ঢুকতে দেওয়া হবে না। মাস্ক ছাড়া কোনো দর্শনার্থী পুজো মন্ডপের আশেপাশে যেতে পারবেন না। পুজোতে যাওয়ার সময় মাস্ক পরা বাধ্যতামূলক। পুলিশ প্রতিটি পুজো প্যান্ডেল পরিদর্শন করছে। সরকারি নিয়ম মেনে চলা হচ্ছে কিনা তাও পরীক্ষা করে দেখা হচ্ছে। পুজোর দিনগুলোতে এই পরিদর্শন করা হবে।

Durgapuja को लेकर हाईकोर्ट ने जारी किये नये निर्देश, सख्ती के साथ राहत 

Durgapuja में जानें कैसी होगी ट्रैफिक व्यवस्था, कहां No Entry, कहां वन वे

ADPC Durgapuja 2021 Guide जारी, महिलाओं की सुरक्षा करेगी Shakti 

Leave a Reply