চিত্তরঞ্জন রেল শহরে এক অভিনব প্রতারণার ঘটনা

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য। আসানসোল। চিত্তরঞ্জন রেল শহরে এক অভিনব প্রতারণার ঘটনা ঘটলো বুধবার। এখানকার রেল কারখানার শপ সুপারিনটেনডেন্ট পদে কর্মরত লাকা মুন্ডা সকালে  কারখানায় থাকার সুযোগে বুধবার সকালে সুন্দর পাহাড়ির রেল আবাসনে এক দুষ্কৃতী হাতে হেলমেট নিয়ে তার দরজায় কড়া নাড়ে ।বাড়িতে দুই সন্তানকে নিয়ে তখন তার স্ত্রী কানওয়ারী পুর্তি  দরজা খুলে দেন । দরজা খুলতেই ওই দুষ্কৃতী যুবক বলেন তার স্বামী অফিসে অত্যন্ত ভয়ঙ্কর অসুবিধায় পড়েছে। পুলিশ তাকে ঘিরে রেখেছে ।এই অবস্থায় তার অনেক অর্থ এবং বেশ কিছু কাগজপত্র প্রয়োজন। অত্যন্ত গোপনে সেসব নেওয়ার জন্য আমাকে বন্ধু হিসেবে উনি আপনার কাছে পাঠিয়েছেন।

অভিনব প্রতারণার ঘটনা
sample Photo by Tima Miroshnichenko on Pexels.com

এই কথা শুনে ঘাবড়ে যান ঐ মহিলা এবং তার স্বামিকে ফোন করার চেষ্টা করেন ।তখন ওই দুষ্কৃতী বলেন ফোন করলে এবং সে কথা জানাজানি হলে উনি আরো বড় বিপদে পড়বেন। এরপর বারবার ওই যুবক বন্ধুত্বটাকে বোঝানোর জন্য নিজেও কেঁদে ফেলার চেষ্টা করেন। শেষ পর্যন্ত ওই মহিলা এক লক্ষ্য কুড়ি হাজার টাকা ,সোনার চেন, কানের দুল, লকেট ,কোমরের বিছা ইত্যাদি নিয়ে নেন। সেই সঙ্গে ব্যাংকের এটিএম কার্ড, আধার কার্ড সব তার হাতে তুলে দেন মহিলা।

যাবার আগে ওই যুবক এক গ্লাস জল খেয়ে পালিয়ে যান। এরপর কারখানা থেকে বাড়ি ফিরে সব শুনে বিস্মিত হন শ্রী মুন্ডা। তিনি তার স্ত্রীকে জিজ্ঞেস করেন ফোন করনি কেন। তখন সে সব বিষয়টি জানায় ।তারপর পুরো ঘটনাটিই তিনি চিত্তরঞ্জন থানায় অভিযোগ আকারে জানিয়েছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *