ASANSOL

পাল্টা রোডশো বিজেপির, বাংলার আইনশৃঙ্খলার রাশ মুখ্যমন্ত্রীর হাতে নেই, দাবি সুকান্ত মজুমদারের

বেঙ্গল মিরর, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ৯ এপ্রিলঃ রাজ্যের আইনশৃঙ্খলা বলে কিছু নেই। এখন এতটাই সেটা ডিয়োরিয়েট করেছে। পরিস্থিতি এতটাই খারাপ যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাতে নেই। গোটা বাংলাটাই হুলিগানদের হাতে চলে গেছে। শনিবার সন্ধ্যায় আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের দলের প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে রোডশো করতে এসে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সম্পাদক তথা সাংসদ সুকান্ত মজুমদার। তিনি বলেন, মুখ্যমন্ত্রী চেষ্টা করলেও, বাংলার আইনশৃঙ্খলার রাশ টেনে রাখতে পারছেন না। চেষ্টা করছেন কিনা তা বলতে পারছিনা।


ভোটের দিন তৃনমুল কংগ্রেস সন্ত্রাস করতে পারে বলে এদিন আশঙ্কা প্রকাশ করেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, ভোটের দিন তৃনমুল কংগ্রেসের কাজই হলো সন্ত্রাস করা। আমরা নির্বাচন কমিশনকে সব বলেছি। বলেছি, সব বুথে কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করাতে হবে। ভোটারদের নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে, যাতে তারা ভয় না পেয়ে ভোট দিতে যান।


এদিন বিকেলে দলের প্রার্থীর সমর্থনে রোডশো করতে এসে তৃনমুল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় বাংলার সঙ্গে দেশের ঋণের পরিমাণ প্রসঙ্গে বিজেপিকে আক্রমন করেন। তার পাল্টা জবাব দিতে গিয়ে সুকান্ত মজুমদার বলেন, ওনার গোটা দেশের কথা না ভেবে নিজের ঘর নিয়ে ভাবুন। দেশের কথা ভাবার জন্য নরেন্দ্র মোদি আছেন। বাংলাকে তো মমতা বন্দ্যোপাধ্যায় ঋণের জালে জড়িয়ে দিয়েছেন। আর নরেন্দ্র মোদি দেশের মানুষদের বিনা পয়সায় টিকা দিয়েছেন। দেশের ৮০ কোটি মানুষেরা বিনা মূল্যে রেশন পান। তারমধ্যে বাংলার ৬ কোটি মানুষও আছেন।


একইভাবে রোডশোতে অংশ নিতে এসে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষও বাংলার আইনশৃঙ্খলার প্রশ্নে তৃনমুল কংগ্রেস ও রাজ্য সরকারকে আক্রমন করেন। তিনি বলেন, বাংলায় পুলিশের কোন ভূমিকা নেই। পুলিশের সামনে বাড়িতে আগুন লাগিয়ে মহিলা ও শিশুদের পুড়িয়ে মারা হচ্ছে। এই রাজ্যে তৃনমুল কংগ্রেসের যে নেতারা পুলিশকে নিয়ন্ত্রণ করেন, তারাই তো খুন করছে। এদিন সন্ধ্যায় বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে আসানসোলের বার্ণপুরের চিত্রা মোড় থেকে রোডশো শুরু হয়। তাতে সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষের সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী সাংসদ অর্জুন সিং সহ অন্যান্যরা ছিলেন। সেই রোডশো এসবি গরাই রোড হয়ে আসানসোলের জিটি রোডের রামবন্ধুতলাওয়ে গিয়ে শেষ হয়।
এদিকে এদিন সন্ধ্যায় সিপিএমের প্রার্থী পার্থ মুখোপাধ্যায়ের সমর্থনে আসানসোলের জিটি রোডের গীর্জা মোড় থেকে একটি মহা মিছিল হয়।

Leave a Reply