BARABANI-SALANPUR-CHITTARANJAN

কল্যানেশ্বরী ফাঁড়ির উদ্দোগে কালিপুজোর উপলক্ষ্য রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশের অধীনে সালানপুর থানার কল্যানেশ্বরী ফাঁড়ির উদ্দোগে কালি পুজো কে সামনে রেখে রক্তদান শিবিরের আয়োজন করেন কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ উজ্জ্বল সাহা । কল্যানেশ্বরী ফাঁড়ি চত্তরে এই বছর পর্ঘম কালি পুজো মন্ডব উদ্বোধন এর সাথে সাথে রক্তদান শিবিরের আয়োজন করাহয় যার শুভ উদ্বোধন করেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারের এর কুলটি এসিপি সুকান্ত ব্যানার্জি ও সালানপুর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি ।এদিন ফিতা কেটে ও প্রদীপ উজ্জ্বলন করে এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ।

এদিনএর স্বেচ্ছায় রক্তদান শিবিরটি আসানসোল জেলা ব্লাড ব্যাংকের সহযোগিতায় ও কল্যাণেশ্বরী ফাঁড়ির উদ্যোগে আয়োজন করা হয়।যেখানে প্রায় ৫০জন রক্তদান করেন। যেই শিবিরে পুলিশ,উকিল সহ এলাকার মহিলা এবং যুবরা রক্তদান করেন।
প্রধান অতিথি ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাটি, কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ উজ্জ্বল সাহা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, দেন্দুয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রঞ্জন দত্ত, সমাজসেবী ভোলা সিং, মনোজ তেওয়ারী,প্রবীর ধর, মবিন খান, বিজয় সিং সহ আরো অনেকে।



এদিন এসিপি কুলটি সুকান্ত ব্যানার্জী বলেন আগামীকাল মা কালি পুজো আর আজ কল্যানেশ্বরী ফাঁড়ির উদ্দোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয় ।রক্তদান হচ্ছে মহান কাজ,তাই সবার উচিত রক্তদান করা।আপনাদের রক্তে একজনের প্রাণ বাঁচাতে পারে তাই সবাই এগিয়ে এসে রক্তদান করুন।একই সাথে তিনি বলেন কালি পুজো ঘিরে অনেকের বাজিফাটানো নিয়ে উদ্দীপনা থাকে তবে এবছর সকলে কোন শব্দ বাজি ফাটাবেন না এবং রাস্তায় বহু দুর্ঘটনা ঘটে সেগুলি এড়িয়ে চলতে সাবধানে গাড়ি চালাবেন ।

Leave a Reply