আসানসোল উৎসব শুরু ১১ নভেম্বর, প্রস্তুতি পরিদর্শনে মন্ত্রী

বেঙ্গল মিরর, আসানসোল , সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল উৎসব ২০২২ এর প্রস্তুতি রবিবার সকালে পর্যবেক্ষণ করলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক। আগামী ১১ নভেম্বর থেকে আসানসোল উৎসব শুরু হচ্ছে আসানসোলের সেনরেল রোড বা বিবেকানন্দ সরণীর এইচ এল জি হাসপাতাল মোড় সংলগ্ন উৎসব ময়দানে । করোনার জন্য গত দুবছর এই আসানসোল উৎসব আয়োজন করা সম্ভব হয়নি। করোনা ধাক্কা সামলে এই প্রথম বার আবার আসানসোল উৎসবের আয়োজন করা হচ্ছে। এবার ১১ নভেম্বর থেকে আসানসোল উৎসব শুরু হয়ে ২০ নভেম্বর পর্যন্ত তা হবে। রবিবার এই উৎসবের প্রস্তুতি সরজমিনে খতিয়ে দেখে বিস্তারিত খবর নেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। উৎসবের মাঠ পরিদর্শন ও পর্যবেক্ষণ করেন তিনি।

riju advt

এছাড়াও ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, ইন্দ্রানী মিশ্র, ব্যবসায়ী শচীন রায়, দীপক রুদ্র, ডঃ সন্দীপ ঘটক, চন্দ্রশেখর কুন্ডু, কাউন্সিলর শম্পা দাঁ, অনিমেষ দাস, অজয় প্রসাদ প্রমুখ।
আসানসোল উৎসব কমিটির তরফে ড: সন্দীপ ঘটক জানান, আসানসোল উৎসবের প্রস্তুতি চলছে পুরোদমে। এই উৎসব নিয়ে আসানসোলের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আছে । প্রতিদিন বিভিন্ন খ্যাতনামা শিল্পীরা উৎসবে এসে সাংস্কৃতিক অনুষ্ঠান করবেন। উদ্বোধনে মন্ত্রী মলয় ঘটকের পাশাপাশি উপস্থিত থাকবেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহাও।
আসানসোল উৎসব কমিটির মুখ্য উদ্যোক্তা কাউন্সিলর অনিমেষ দাস বলেন, মিস জোজো র অনুষ্ঠান এখন নিশ্চিত করা যায়নি। এই রকম পরিস্থিতিতে লগ্নজিতা, অদিতি মুন্সি, ইমন চক্রবর্তীর মতো অনেক শিল্পীর নাম বৈঠকে মন্ত্রী সহ অন্যান্য সদস্যের মধ্যে আলোচনা করা রয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি উৎসব প্রাঙ্গণে স্টল থাকবে।

একনজরে আসানসোল উৎসব ২০২২


১১ নভেম্বর, ২০২২ : রং তুলি ব্যান্ড।
১২ নভেম্বর, ২০২২ : শ্রাবণী সেন।
১৩ নভেম্বর, ২০২২ : বাবুল সুপ্রিয়।
১৪ নভেম্বর, ২০২২: রাঘব চট্টোপাধ্যায়।
১৫ নভেম্বর, ২০২২: সৈকত মিত্র।
১৬ নভেম্বর, ২০২২: সাগ্নিক সেন এবং গৌতম ঘোষ।
১৭ নভেম্বর, ২০২২ : সুরজিৎ ও বন্ধুরা।
১৮ নভেম্বর, ২০২২: মুনমুন মুখোপাধ্যায় এবং ভাস্কর রায়৷
১৯ নভেম্বর, ২০২২ : মমতা শঙ্কর এন্ড গ্রুপ।
২০ নভেম্বর, ২০২২ : মিস জোজো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *