ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধনে মন্ত্রী মলয় ঘটক ও মেয়র বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোলের রেলপারের ধাদকায় আসানসোল পলিটেকনিক কলেজ মাঠে রবিবার থেকে ডিসিসির উদ্যোগে অনুসূয়া কাপ শুরু হল । ১৬ টিমের এই ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৩ নভেম্বর। এটি একটি নকআউট পর্যায়ের ক্রিকেট টুর্নামেন্ট। যাতে আসানসোল ও আশেপাশের এলাকার টিম অংশগ্রহণ করছে।

riju advt

এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমে পৌঁছান আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের মেয়র বিধান উপাধ্যায়। আয়োজকদের সঙ্গে কথা বলে নিজে ক্রিকেট খেলেন। এরপর প্রধান অতিথি হিসাবে আসেন রাজ্যের আইন মন্ত্রী ও শ্রম মন্ত্রী তথা আসানসোল উত্তরের বিধায়ক মলয় ঘটক। তিনি ফিতা কেটে প্রতিযোগিতার উদ্বোধন করেন। ক্রিকেট খেলাতে তিনিও অংশগ্রহণ করেন।
মন্ত্রী মলয় ঘটক বলেন, ডিসিসি ক্লাবের সদস্যরা শুধুমাত্র ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে তা নয়, বরং সারা বছর তারা বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। যা সমাজের উপকার করে।

তিনি এই সকল কাজের জন্য এই ক্লাবের সংগঠকদের অভিনন্দন জানিয়ে বলেন, মন্ত্রী হিসাবে সবসময় এই ক্লাবের সাথে আছি ও ভবিষ্যতেও থাকবো। আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়ও এই প্রতিযোগিতা আয়োজনের জন্য আয়োজকদের অভিনন্দনও জানান। এছাড়াও ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র ওয়াসিম উল হক, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় কাউন্সিলর রীনা মুখোপাধ্যায় , শ্যাম সোরেন, শিবানন্দ বাউরি, অর্জুন মাঝি, পাপাই ও অন্যান্য স্থানীয় ব্যক্তিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *