ASANSOL

আসানসোলে ” ইন্ডিয়া ” প্রার্থীর সমর্থনে সভায় মীনাক্ষী মুখোপাধ্যায়, একযোগে আক্রমণ বিজেপি ও তৃণমূলকে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত  ইন্ডিয়া জোটের প্রার্থী সিপিএমের জাহানারা খানের সমর্থনে রবিবার সন্ধ্যায় আসানসোলের জিটি রোডের পুরনো বাসস্ট্যান্ডে একটি নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিপিএমের রাজ্য নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। এছাড়াও পার্থ মুখোপাধ্যায়, অরুণ পান্ডে বিনোদ সিং, সত্যজিৎ চট্টোপাধ্যায়, জয়দীপ চক্রবর্তী, মৈত্রী দাস, হেমন্ত সরকারের মতো বামপন্থী নেতারা উপস্থিত ছিলেন। এছাড়াও কংগ্রেসের নেতা হিসেবে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ পুইতুন্ডি ও শাহ আলম।



এই সভা থেকে মীনাক্ষী মুখোপাধ্যায় তার নিজস্ব  স্টাইলে কেন্দ্রের শাসক দল বিজেপি ও কেন্দ্রের শাসক দল তৃনমুল কংগ্রেসকে একযোগে আক্রমণ করেন। দুদলেরই তীব্র সমালোচনা করে তিনি বলেন যে, আজ দেশে এমন একটা দলের সরকার চলছে যারা জনগণের মৌলিক সমস্যা, তাদের কর্মসংস্থান, মূল্যবৃদ্ধি কমানোর কথা চিন্তা করে না। এইসব কিছু কোনো ইস্যু নয় ঐ দলের কাছে। তারা শুধু ধর্মের নামে মানুষকে বিভক্ত করার রাজনীতি করে। তারা শুধু দেশের সম্পদকে বিক্রি করে দেশের মানুষের কর্মসংস্থানের সুযোগ সংকুচিত করছে। বিজেপি কেবলমাত্র কিছু পুঁজিপতির স্বার্থ নিয়ে উদ্বিগ্ন। তাই বলছি, দেশকে বাঁচাতে হলে ইন্ডিয়া জোটের প্রার্থী জাহানারা খানকে সমর্থন করুন। কেন্দ্রে ইন্ডিয়া জোট সরকার গঠনে সহযোগিতা করুন।

মীনাক্ষী এদিনের সভা থেকে একইসঙ্গে বাংলার তৃণমূল কংগ্রেসের সরকারকে আক্রমণ করে বলেন, এদের শাসনকালে বাংলা বহু বছর পিছিয়ে গেছে। এখানে দুর্নীতি একটা নিয়মে পরিণত হয়েছে। যার সবচেয়ে বড় প্রমাণ একটি নিয়োগ কেলেঙ্কারি। তার দাবি, বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে কোনো পার্থক্য নেই। এরা একই মুদ্রার এপিঠ আর ওপিঠ।

Leave a Reply