পান্ডবেশ্বর এলাকার গরীবদের রেশন দিলেন বিধায়ক

বেঙ্গল মিরর,  পান্ডবেশ্বরঃ লক ডাউনের কারণে গরীব মানুষদের খাবার যোগাড় করতে সমস্যা যাতে না হয়, তারজন্য সতর্ক পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি তাদের পাশে দাঁড়াতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। রবিবার পান্ডবেশ্বরের বিভিন্ন ক্লাবকে আর্থিক সহায়তা করেন।

riju advt

এর পাশাপাশি এদিন তিনি একইভাবে গরীব পরিবারদের রেশন বিতরণ করেন। বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি সবাইকে এইসময়ে ঘরে থাকার বার্তা দেন। তিনি বলেন, করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে হলে সরকার ও স্বাস্থ্য দপ্তরের নির্দেশ মেনে চলুন। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নিজে সবকিছু দেখভাল করে, রাজ্যের মানুষ দের বাঁচাতে লাগাতার চেষ্টা চালাচ্ছেন। তার এই চেষ্টাকে সফল করতে, আপনারা নিজেদের মতো করে সহযোগিতা করুন।

আপনারা শুধু ঘরে থাকতে হবে। বাইরে আসা চলবে না। পান্ডবেশ্বর বিধান সভা এলাকায় যত গরীব পরিবার আছে, তারা সবাই খাবার পাবেন। কেউ ক্ষিদে নিয়ে থাকবেন না। এখনো পর্যন্ত ৪০ হাজার পরিবারকে চিহ্নিত করা হয়েছে। যাদের রেশন পৌঁছে দেওয়ার কাজ শুরু হয়ে গেছে। লাউদোহার জামগ্রাম রামকৃষ্ণ ক্লাবকে ১০ হাজার ও বিধানচন্দ্র ক্লাবকো ৫১০০ টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। লাউদোহার নবঘনপুর ও ঝাঁঝড়ার ৫০০ লোককে চাল ও আলু দেওয়া হয়েছে।