আসানসোলে করোনা সংক্রমিত মহিলার মৃত্যু; রানীগঞ্জে সংক্রমিত ৫; জেলায় মোট সংক্রমিত ১২

আসানসোল, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : করোনা ভাইরাস শিল্পাঞ্চল আসানসোলের আরেকটি প্রাণ কেড়ে নিল। আসানসোলের ঊষা গ্রামের বাসিন্দা মহিলা সংক্রমিত হয়ে মৃত্যু ঘটল। ওদিকে রানীগঞ্জে নতুন করে ৫ জন কোরনা আক্রান্ত হয়েছে। এরপরেই মোট সংক্রমিত ব্যক্তির সংখ্যা ২৩ হয়ে গেল। যদিও এদের মধ্যে ২ জন সংক্রমিত সুস্থ হয়ে উঠেছেন। সোমবার, রানীগঞ্জ একজন আইনজীবী এবং ডাক্তার সহ ৫ জন আক্রান্ত। তাদের কাঁকসা অবস্থিত সনকা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রানীগঞ্জ এন এস বি রোডে অবস্থিত অমৃত কুঞ্জের কাছে এক ৬০ বছর বয়সী শিল্পপতি, ৩০ বছর বয়সী এক ডাক্তার, ৩৫ বছর বয়সী একজন আইনজীবী, ২৭ বছর বয়সী একজন বিএসএফ জওয়ান, রাজা বাঁধ সাবান কারখানার কাছে একটি ৫৭ বছর বয়সী মহিলার বাড়ি স্যানিটাইজ করা হয়। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় ১২ জন সংক্রমিত ব্যক্তির সন্ধান পাওয়া গেছে আর এর পরেই জেলার মোট সংক্রমিত ব্যক্তির সংখ্যা ২১৮ হয়ে গেছে। উল্লেখযোগ্যভাবে রানীগঞ্জে একদিনে ১৪ জন সংক্রমিত ব্যক্তির সন্ধান পাওয়ার পর রানীগঞ্জের দুটি এলাকা কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

riju advt

প্রশাসনের তরফ থেকে বলা হচ্ছে যে এই মুহুর্তে ভয়ের কোনও বিষয় নেই, সাধারণ মানুষের মাস্ক ব্যবহার করা উচিত, স্যানিটাইজ ব্যবহার করা উচিত, সামাজিক দূরত্ব বজায় রাখা উচিত এবং ধোয়া উচিত।

শহরে করোনার সংক্রমণের দ্রুত সমাধান করতে, আসানসোল পৌর কর্পোরেশন করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের বাড়িতে স্যানিটেশন করছেন এবং এর জন্য কর্পোরেশনের তরফ থেকে সম্পূর্ণ সতর্কতা অবলম্বন করা হচ্ছে।