ASANSOL

সিনিয়র টুবেরকুলসিস ল্যাব সুপারভাইজ়ার ও ল্যাবোটরি টেকনিশিয়ন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল CMOH

বেঙ্গল মিরর ,আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত : সিনিয়র টুবেরকুলসিস ল্যাব সুপারভাইজ়ার ও ল্যাবোটরি টেকনিশিয়ন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল আসানসোলের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তর। এই দুটি পদের জন্য মোট শূন্য আসন রয়েছে ৫টি। এই পদের জন্য 2021, 31 মার্চ পর্যন্ত চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। ভবিষ্যতে এই চুক্তির মেয়াদ বাড়তে পারে। পদ দুটির জন্য প্রয়োজনীয় তথ্য ও শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হল…

সিনিয়র টুবেরকুলসিস ল্যাব সুপারভাইজ়ার ও ল্যাবোটরি টেকনিশিয়ন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল আসানসোলের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তর। এই দুটি পদের জন্য মোট শূন্য আসন রয়েছে ৫টি। এই পদের জন্য 2021, 31 মার্চ পর্যন্ত চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। ভবিষ্যতে এই চুক্তির মেয়াদ বাড়তে পারে। পদ দুটির জন্য প্রয়োজনীয় তথ্য ও শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হল…

  1. আসন সংখ্যা : সিনিয়র টুবেরকুলসিস ল্যাব সুপারভাইজ়ার নিয়োগ করা হবে 2টি আসনে। ল্যাবটরি টেকনিশিয়নের জন্য শূন্য আসন রয়েছে 3টি।
  2. শিক্ষাগত যোগ্যতা :
    পদ দুটিতে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে মেডিকেল ল্যাবটরি টেকনোলজি বা সমতুল্য কোনও বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে।
    সিনিয়র টুবেরকুলসিস ল্যাব সুপারভাইজ়ারের জন্য আবেদনকারীর দু-চাকার গাড়ি চালাতে জানতে ও লাইসেন্স থাকতে হবে।
  3. বয়সসীমা : পদগুলির জন্য আবেদনকারীদের বয়স সর্বনিম্ন 22 ও সর্বোচ্চ 40 বছরের মধ্যে থাকতে হবে।
  4. আবেদনের প্রক্রিয়া : এই পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিম বর্ধমানের আসানসোলের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তরে ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহীদের ওয়েস্ট বেঙ্গল হেল্থের ওয়েবসাইট (www.wbhealth.gov.in) ও আসানসোলের মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তরের ওয়েবসাইটে (www.bardhaman.nic.in) গিয়ে ফর্ম ডাউনলোড করে ফিলাপ করে জমা দিতে হবে। ইন্টারভিউ হবে 4 ও 5 অগাস্ট, 2020। বিস্তারিত তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখুন।
    গুরুত্বপূর্ণ তারিখ –
    ইন্টারভিউ হবে – 04.08.2020 ও 05.08.2020
    চাকরির খবরটুকু শুধুমাত্র দেয় বেঙ্গল মিরর । এর বেশি কিছু নয় । প্রার্থীদের কাছে অনুরোধ, বিস্তারিত তথ্য জানতে পরীক্ষা সংক্রান্ত আসল সরকারি বিজ্ঞপ্তিটি অনুসরণ করুন ।

Leave a Reply