BARABANI-SALANPUR-CHITTARANJANSPORTS

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন বিধায়ক

স্বর্গীয় রাকেশ সিং ও আস্তিক মল্লিক মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টে

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, সালানপুর:-লেফট ব্যাংক পি.এস ক্লাবের পরিচালনায় কল্যানেশ্বরী তৃণমূল কংগ্রেস আঞ্চলিক কমিটির সহযোগিতায় ৮দিন ব্যাপী স্বর্গীয় রাকেশ সিং ও আস্তিক মল্লিক মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।
এই টুর্নামেন্টের প্রথম খেলাটি অনুষ্ঠিত হয় লেফট ব্যাংক ফুটবল ক্লাব বনাম কুলটি ফুটবল ক্লাবের মধ্যে।


রবিবার দিন লেফট ব্যাংক ফুটবল ময়দানে স্বর্গীয় রাকেশ সিং ও স্বর্গীয় আস্তিক মল্লিকের চিত্রতে মাল্যদান করেন স্বর্গীয় রাকেশ সিং মা রিতা দেবী ও স্বর্গীয় আস্তিক মল্লিকের স্ত্রী মমতা মল্লিক তাছাড়া মাল্যদান বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়,জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র।
অনুষ্ঠানের সুভারম্ভ করা হয় ফিতে কেঁটে,জাতীয় সঙ্গীতের মাধ্যমে।


এই টুর্নামেন্ট মোট ১৬টি দল অংশ গ্রহন করেন ফাইনাল খেলা য় বিজয় দলকে ১০হাজার টাকা ও পরাজিত দলকে ৬হাজার টাকার নগদ অর্থ পুরস্কার দেওয়া হবে।
এই প্রসঙ্গে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বলেন যুব সমাজকে খেলাধূলোয় আগ্রহী করতে প্রতিটি অঞ্চলে ফুটবল খেলার আয়োজন করা উচিত,
আজ লেফট ব্যাংক ফুটবল ময়দানে স্বর্গীয় রাকেশ সিং ও স্বর্গীয় আস্তিক মল্লিকের নামে ফুটবল খেলার সুভারম্ভ করা হলো।


এই খেলার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেন্দুয়া পঞ্চায়েতের উপ প্রধান রঞ্জন দত্ত, পঞ্চায়েত সদস্য রেখা মল্লিক নরেন্দ্র খোশলা, বিল্টু সাউ,
শঙ্কর ঘোষ,আচার্য সন্তোষ পান্ডে,ভোলা সাউ,আশরাফ খান,দেবব্রত মুখার্জী,গোপী রাম, সহ আরো অনেকে।

Leave a Reply