BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনি বিধানসভা এলাকায় বিজেপি কর্মীদের মিষ্টি মুখ করিয়ে বাড়ি ফেরালো তৃণমূল

বেঙ্গল মিরর কৌশিক মুখার্জী সালানপুর:-

নির্বাচনের ফল প্রকাশের পরেই সালানপুর ব্লকের বহু বিজেপি কর্মী বাড়ি ছাড়া হয়েছিলেন।পলাতক বিজেপি কর্মী সন্তোষ চৈহান সহ বেশ কিছু কর্মীদের শনিবার সন্ধ্যায় বাড়ি ফিরিয়ে মিষ্টি মুখ করিয়ে তৃণমূলের সঙ্গে থাকার অনুরোধ করলেন ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং।
এই প্রসঙ্গে সন্তোষ চৈহান বলেন জীবনের বড় ভুল ছিলো তৃণমূল ছেঁড়ে বিজেপিতে যোগদান করা। কিন্তু এখন বুঝতে পেরেছি যখনই অসময় আসে তৃণমূল কংগ্রেস সব সময় পাশে থাকে তার প্রমাণ আজ আমরা পেলাম।

বিজেপি কর্মীদের হাতে মিষ্টি তুলে দিচ্ছেন তৃণমূল নেতা ভোলা


আমরা আজ কথা দিচ্ছি এই ভুল আর হবেনা আমরা সবাই বিধান উপাধ্যায়ের হাত ধরে এলাকায় উন্নয়ন করতে চাই আর সেই সুযোগ সালানপুর ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং করে দিলো তার জন্য তাকে ধন্যবাদ।


এই প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং জানান ভোটের ফল প্রকাশ হওয়ার পর থেকেই বহু বিজেপি কর্মী বাড়ি ছেড়ে চলে গেছে।আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আমাদের সবার বিধায়ক বিধান উপাধ্যায় নির্দেশ দিয়েছেন যারা বাড়ি ছেড়ে চলে গেছে তাদের বাড়ি ফেরত নিয়ে আসতে আজ আমরা সন্তোষ চৈহান সহ বহু বিজেপি কর্মীকে বাড়ি ফিরিয়ে নিয়ে এলাম এবং তাদের বললাম উন্নয়নের সঙ্গে থেকে এক সঙ্গে মিলে এলাকার কাজ করবো।তারা সবাই আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে ছিলো কিন্তু কিছু ভুল বুঝাবুঝির জন্য তারা বিজেপিতে চলে গিয়েছিলো কিন্তু তারা সবাই এখন আমাদের সঙ্গে থাকবে ও এলাকার উন্নয়ন করবে।

Leave a Reply