ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জ শহরকে করোনা মুক্ত করার জন্য সেনিটাইজেশন

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জি,রানীগঞ্জ : রানীগঞ্জ বনিক সংগঠন, রানীগঞ্জ চেম্বার অফ কমার্স করোনার প্রথম ওয়েবে ব্যাপকভাবে সামাজিক কাজে যুক্ত হয়ে রানীগঞ্জ শহরকে করোনা মুক্ত করার জন্য ব্যাপকভাবে উদ্যোগ গ্রহণ করেছিলো। এবার করোনার দ্বিতীয় ঝড়ে একইভাবে সমাজকে করোনা মুক্ত করার লক্ষ্যে আসানসোল কর্পোরেশনের সাথেই এলাকায় এলাকায় সেনিটাইজেশন এ ব্যবস্থা গ্রহণ করল ।

বিগত 15 দিন ধরে রানীগঞ্জ শহরের বিভিন্ন প্রান্তে সেনিটাইজেশন করার পর এবার একযোগে আসানসোল পৌরনিগমের দুইনাম্বার বোরো দপ্তরের পৌর বোর্ডের প্রশাসক পূর্ণশশী রায় কে সঙ্গে নিয়ে তারা সেনিটাইজেশন কর্মসূচি চালানোর সাথেই এলাকায় মাস্ক বিহীন পথ চলতি মানুষদের মাস্ক বিলি করার উদ্যোগ নিলেন। উল্লেখ্য ইতিমধ্যেই এই দশদিনে রানীগঞ্জের অফ কমার্স প্রায় কুড়ি হাজার মানুষকে থ্রী লেয়ার মাস্ক বিলি করেছেন।

এদিনও ওই একই বিষয় লক্ষ্য করা গেল, একইসাথে চেম্বার অফ কমার্স এর পক্ষ থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা কে এলাকার অসহায় দুঃস্থ মানুষদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করলেও চেম্বার অফ কমার্স। শনিবার এই সকল কর্মসূচীতে হাজির হনপৌরবোর্ডের প্রশাসক পূর্ণশশী রায়।

Leave a Reply