ASANSOLKULTI-BARAKAR

শীতলপুরে অভিযান চালিয়ে ২টি পিকআপ ভ্যান ভর্তি বেআইনি কয়লা বাজেয়াপ্ত করলো সাঁকতড়িয়া ফাঁড়ি পুলিশ

বেঙ্গল মিরর, কাজল মিত্র :– আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনরেট এর সদ্য দায়ীত্ব প্রাপ্ত পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকানতাম এর নির্দেষ এ জেলার বিভিন্ন থানা ও ফাঁড়ি এলাকায় চলছে অবৈধ কারবারিদের বিরুদ্ধে অভিযান । সেই নির্দেষ মত আজ
কুলটি থানার সাঁকতড়িয়া ফাঁড়ি পুলিশের আবার অভিযান চালিয়ে শীতলপুর 4no এলাকা থেকে থেকে গোপন সূত্রে খবর পেয়ে 2টি পিকআপ ভ্যান ভর্তি বেআইনি কয়লা বাজেয়াপ্ত করে কয়লা ভর্তি ভ্যান দুটি শীতলপুর থেকে পুরুলিয়া যাওয়ার আগে পুলিশের অভিযান হয় বলে জানা যায় ।


সাইবার ক্রাইম থেকে শুরু করে এলাকায় এলাকায় অবৈধ বা বেআইনি কারবার বন্ধ করতে সদ্য দায়িত্ব নেওয়া আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম জোর দিয়েছেন। পাশাপাশি পুলিশ কমিশনার সব থানার আইসি ও ওসিদের নির্দেশ দিয়েছেন এলাকা থেকে অবৈধ ও বেআইনী কারবার ও সাইবার ক্রাইম বন্ধ করা হলো এখন মূল লক্ষ্য।শীতলপুরে অভিযান চালিয়ে ২টি পিকআপ ভ্যান ভর্তি বেআইনি কয়লা বাজেয়াপ্ত করলো সাঁকতড়িয়া ফাঁড়ি পুলিশ ।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনরেট এর সদ্য দায়ীত্ব প্রাপ্ত পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকানতাম এর নির্দেষ এ জেলার বিভিন্ন থানা ও ফাঁড়ি এলাকায় চলছে অবৈধ কারবারিদের বিরুদ্ধে অভিযান । সেই নির্দেষ মত আজ কুলটি থানার সাঁকতড়িয়া ফাঁড়ি পুলিশের আবার অভিযান চালিয়ে শীতলপুর 4no এলাকা থেকে থেকে গোপন সূত্রে খবর পেয়ে 2টি পিকআপ ভ্যান ভর্তি বেআইনি কয়লা বাজেয়াপ্ত করে কয়লা ভর্তি ভ্যান দুটি শীতলপুর থেকে পুরুলিয়া যাওয়ার আগে পুলিশের অভিযান হয় বলে জানা যায় ।


সাইবার ক্রাইম থেকে শুরু করে এলাকায় এলাকায় অবৈধ বা বেআইনি কারবার বন্ধ করতে সদ্য দায়িত্ব নেওয়া আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম জোর দিয়েছেন। পাশাপাশি পুলিশ কমিশনার সব থানার আইসি ও ওসিদের নির্দেশ দিয়েছেন এলাকা থেকে অবৈধ ও বেআইনী কারবার ও সাইবার ক্রাইম বন্ধ করা হলো এখন মূল লক্ষ্য।

Leave a Reply