আসানসোলে আসন্ন মাধ্যমিক , উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পরীক্ষার্থীদের খেয়াল রাখতে বিশেষ বৈঠক , WBTSTA পদাধিকারীরা সম্মানিত হলেন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতি হীরাপুর ব্লকের পক্ষ থেকে বার্নপুর স্টেশন রোড পার্টি অফিসে একটি সভার আয়োজন করা হয়। এই সভায় হীরাপুর ব্লকের বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন। এই সভায় নবনিযুক্ত জেলা সভাপতি রাজীব মুখোপাধ্যায় এবং জেলা সম্পাদক মুকেশ ঝাকে সম্মানিত করা হয়।এই বৈঠকের মাধ্যমে রাজীব মুখোপাধ্যায় আসন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা নিয়ে আলোচনা করেন।

রাজীব মুখার্জি জানান, গত বছর এই দুটি পরীক্ষাই অনুষ্ঠিত হয়নি, উভয় পরীক্ষাই লিখিত রূপে হবে এবং উচ্চ মাধ্যমিকের ছাত্রছাত্রীদের জন্য পরীক্ষাকেন্দ্র হোম সেন্টারেই রাখা হয়েছে যাতে করোনার কারণে কোনো ছাত্র-ছাত্রীর অসুবিধা না হয়। সংগঠন এই দায়িত্ব পেয়েছে যাতে পরীক্ষাগুলি খুব ভালভাবে পরিচালনা করা যায়, তাই আমাদের এখন থেকেই প্রস্তুত হতে হবে। তিনি বলেন, কোনো কেন্দ্রে কোনো অসুবিধা হলে সঙ্গে সঙ্গে যোগাযোগ করুন। অবিলম্বে সেই অসুবিধা দূর করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা হবে। মহাত্মা গান্ধী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনোজ কুশওয়াহার তত্ত্বাবধানে এই সভা অনুষ্ঠিত হয়।ওই সভায় উদিত নারায়ণ, পুলক আচার্য, সুকুমার নন্দী, শৈলেন্দ্র সিং, অমর মাহাতো, অমলেন্দু ব্যানার্জী, সুপ্রিয়া সিং, মিতালী ব্যানার্জী, নীনা মিত্র সহ শতাধিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা প্রধানত উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *