KULTI-BARAKAR

কুলটিতে নির্বাচনী সভায় রাজ্যের মন্ত্রী মেয়র ফিরাদ হাকিম

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-আসানসোলে লোকসভা উপ নির্বাচনকে ঘিরে জোরকদমে প্রচার চলছে সমস্থ রাজনৈতিক দলের প্রার্থীদের সঙ্গে দলের উচ্চ নেতৃত্ব এবং কর্মী সমর্থকরা ।
সকাল থেকে রাত পর্যন্ত গ্রামে গঞ্জে প্রচার চলছে পুরো দমে ।

সেই মতে শুক্রবার রাত্রে কুলটি 65নং ওয়ার্ডের কুলটি মসজিদিয়া পার্ক এলাকায় কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্দোগে করা হলো এক নির্বাচনী কর্মিসভা , দলীয় প্রার্থী শত্রুঘন সিনহার সমর্থনে এই কর্মিসভায় মূখ্যরূপে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতা পৌর নিগমের মেয়র ফিরাদ হাকিম , সিউড়ির বিধায়ক বিকাশ চৌধুরী , আসানসোল পৌর নিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক সহ অনেকে ।বরাকরে দলীয় প্রার্থীর সমর্থনে নির্বাচনী কর্মিসভা তৃণমূলের , উপস্থিত রাজ্যের মন্ত্রী ও আসানসোলের মেয়র

আসানসোলে লোকসভা উপ নির্বাচনকে ঘিরে জোরকদমে প্রচার চলছে সমস্থ রাজনৈতিক দলের প্রার্থীরা সঙ্গে দলের উচ্চ নেতৃত্ব এবং কর্মী সমর্থকরা ।
সকাল থেকে রাত পর্যন্ত গ্রামে গঞ্জে প্রচার চলছে পুরো দমে । সেই মতে শুক্রবার রাত্রে কুলটি বিধানসভার বরাকরের 68নং ওয়ার্ডের হাটতল্লা দুর্গা মন্দির সংলগ্নে কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্দোগে করা হলো এক নির্বাচনী কর্মিসভা , দলীয় প্রার্থী শত্রুঘন সিনহার সমর্থনে এই কর্মিসভায় মূখ্যরূপে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক সঙ্গে আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায় সহ অনেকে । কর্মী সভায় স্থানীয় বাসিন্দা মনোজ শার্মা এবং তারক শাউ সহ একাধিক বাসিন্দা তৃণমূলে যোগদান করলেন ।

Leave a Reply