ASANSOLPANDESWAR-ANDAL

শিশু খুনের ঘটনায় অভিযুক্তদের নিয়ে ঘটনার পুনির্মাণ করল পুলিশ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, অন্ডাল : শনিবার কাজোড়ার মাধবপুরে শিশু খুনের ঘটনায় অভিযুক্তদের নিয়ে ঘটনার পুনির্মাণ করল পুলিশ । গোটা ঘটনাটি ভিডিওগ্রাফি করা হয় । উদ্ধার হয় খুনে ব্যবহৃত ইঁট সহ গুরুত্বপূর্ণ তথ্য ।
চলতি মাসের ৬ তারিখ পাড়ার মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায় মাধবপুরের বাসিন্দা সৌরভ বাউরী (৭) নামে এক শিশু । ঘটনার চারদিন পর বাড়ির কাছাকাছি জঙ্গল থেকে উদ্ধার হয় সৌরভের ক্ষত বিক্ষত দেহ । শিশুটিকে নিশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযোগে সরব হন শিশুটির পরিবার সহ স্থানীয়রা । খুনিদের গ্রেপ্তারের দাবিতে বাউরী সমাজ সমিতি মঞ্চ নামে সংগঠনের পক্ষ থেকে থানায় বিক্ষোভ দেখানো হয় । অবশেষে গত বৃহস্পতিবার শিশুটিকে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাধবপুর এলাকা থেকে যশোদা বাউরী নামে এক মহিলা সহ একই পরিবারের চারজনকে গ্রেপ্তার করে পুলিশ ।

শুক্রবার তাদের পেশ করা হয় দুর্গাপুর মহকুমা আদালতে । বর্তমানে অভিযুক্তরা রয়েছে পুলিশি হেফাজতে । শনিবার দুপুরে অভিযুক্তদের ঘটনাস্থলে নিয়ে এসে ঘটনার পুনির্মাণ করায় পুলিশ । এদিন একটা পনেরো থেকে পুননির্মাণ চলে প্রায় ঘন্টাখানেক । উপস্থিত ছিলেন অন্ডাল থানার ওসি শান্তনু অধিকারী, এসিপি মোঃ ওমর আলী মোল্লা, সিআই পিন্টু সাহা সহ পুলিশ আধিকারিকেরা ।

Leave a Reply