ASANSOL

আসানসোলে নকুলদানা বিলি করে ঢাক বাজালেন অগ্নিমিত্রা পাল

গরু পাচার মামলায় বীরভূমের জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি গ্রেফতার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়, সৌরদীপ্ত সেনগুপ্ত ও দেব ভট্টাচার্যঃ আসানসোলে বিলি করা হলো নকুলদানা। বাজানো হলো ঢাক। গরু পাচার মামলায় বুধবার সকালে বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল সিবিআইয়ের হাতে গ্রেফতার খবরে আসানসোলে রাস্তায় নেমে পড়লেন বিজেপি নেতা, কর্মী ও সমর্থকরা।


আসানসোল আদালতে অনুব্রত মন্ডলকে আনা হচ্ছে এই খবরে বিজেপি নেতা ও কর্মীরা আসানসোল আদালত চত্বরে পৌঁছে যান। তাদের সঙ্গে ছিলেন আসানসোল দক্ষিণ বিধান সভা কেন্দ্রের বিজেপি বিধায়ক তথা রাজ্য সাধারণ অগ্নিমিত্রা পাল। আসানসোলের এসবি গরাই রোডের কোর্ট বাজার সংলগ্ন রেল গেট থেকে মিছিল করে তাদেরকে লোকদের মধ্যে নকুলদানা বিতরণ করতে দেখা যায়। অন্যদিকে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল ঢাক বাজিয়ে মানুষের মধ্যে নকুলদানা বিতরণ করেন।


বিজেপি বিধায়ক বলেন, দিদির কোলের ভাইকে আনা হবে আসানসোল আদালতে। তাই তাকে অভ্যর্থনা জানানোর জন্য নকুলদানা ও বাতাসা এনেছি। এই অনুব্রত মন্ডল কে? তিনি তৃনমুল কংগ্রেসের সন্ত্রাসের মুখ। চড়াম চড়াম করে খুব ঢাক বাজিয়ে ছিলেন। আজ আমরা ঢাক বাজাবো।
মুখ্যমন্ত্রী তো নতুন করে ক্যাবিনেট গঠন করলেন। কিন্তু কোথায় অনুব্রত মন্ডলকে সরালেন কই?

তিনি কি ভয় পাচ্ছেন? কান টানলে মাথা আসবে। মুখ্যনন্ত্রী জানেন, অনুব্রতকে টানলে অনেক সিক্রেট বেরিয়ে আসবে। চাকরি চুরি করা হয়েছে। কোটি কোটি টাকার দূর্নীতি করা হয়েছে। একা পার্থ চট্টোপাধ্যায় নন, গোটা তৃনমুল কংগ্রেসেরই এর সঙ্গে জড়িত। অগ্নিমিত্রা পাল কটাক্ষের সুরে বলেন, কি বলা হয়েছিলো ফিসচুলা হয়েছে? বেরিয়ে গেলো তো ফিসচুল? সবাই ধরা পড়বে।

Leave a Reply