পথ দুর্ঘটনা রুখতে রাত্রিকালীন অভিযান, নজরদারি শুরু আসানসোল আবগারি দপ্তর ও পুলিশের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ আসানসোল শহরের বিভিন্ন রাস্তায় বেশ কয়েকটি পথ দুর্ঘটনাকে নজরে রেখে বিশেষ উদ্যোগ নিলো আসানসোল দক্ষিণ থানার পুলিশ ও আবগারি দপ্তরের দক্ষিণ শাখা। তারা যৌথভাবে নজরদারি ও অভিযান শুরু করলো।
শুক্রবার রাতে আসানসোল শহরের বিভিন্ন পানশালা পরিদর্শন করেন পুলিশ ও আবগারি দপ্তরের আধিকারিকরা। আবগারি দপ্তরে নির্দেশ মতো নির্দিষ্ট সময়ে পানশালা বন্ধ হচ্ছে কিনা খতিয়ে দেখেন তারা।

riju advt


জানা গেছে, সম্প্রতি আসানসোল শহরে বেশ কয়েকটি পথ দূর্ঘটনা ঘটেছে। সমীক্ষা করে ও রিপোর্টে সেইসব পথ দুর্ঘটনার পরে দেখা গেছে, অধিকাংশ ক্ষেত্রেই দুর্ঘটনার কারণ চালকদের মদ্যপ অবস্থায় থাকা। শুধু তাই নয়, আসানসোল শহরে বেশ কিছু দুর্ঘটনা ঘটেছে মধ্য রাতের পরে।


এই বিষয়ে আবগারি দপ্তরের আসানসোল দক্ষিণ চক্রের ভারপ্রাপ্ত আধিকারিক আবু তাহের শেখ বলেন, সমস্ত পানশালা গুলি আবগারি দপ্তরের দেওয়া নির্দিষ্ট সময়ে বন্ধ করছে কিনা সেটা দেখার জন্য বিশেষ অভিযান শুরু হয়েছে। তিনি আরো বলেন, আপাতত কোন অভিযোগ জমা না পড়লেও পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে আমাদের যৌথ অভিযান চলতে থাকবে। তাতে কোন বেনিয়ম ধরা পড়লে, আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


উল্লেখ্য, বেশ কিছু দূর্ঘটনার ক্ষেত্রে দেখা গেছে মধ্য রাতে মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে অনেকেই। যার মধ্যে অধিকাংশই যুবক বা কমবয়সী পড়ুয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *