আসানসোল নর্থ ট্রাফিক গার্ড এবং উত্তর থানার যৌথ উদ্যোগে ম্যারাথনের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : “সেফ ড্রাইভ সেভ লাইফ এর আওতায় আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অধীন মঙ্গলবার সকালে
আসানসোল নর্থ ট্রাফিক গার্ড এবং আসানসোল উত্তর থানার যৌথ উদ্যোগে ৪ কিলোমিটার ম্যারাথনের আয়োজন করা হয়।
ম্যারাথনটি আসানসোল উত্তর থানার অধীন জুবলী মোড় থেকে শুরু হয়ে এইচএলজি মোড়, ওয়েবেল অফিস, রামকৃষ্ণ মিশন হয়ে পুনরায় জুবলী মোড়ে শেষ হয়।

riju advt


ওই ম্যারাথনে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এমটিআই জিতেন্দ্র কুমার শর্মা, টিআই-১ সুজিত কুমার ভট্টাচার্য, আসানসোল উত্তর থানার ওসি তন্ময় রায়, আসানসোল নর্থ ট্রাফিক গার্ড ওসি শুভেন্দু চ্যাটার্জি, কন্যাপুর আইসি এর ওসি লক্ষ্মী নারায়ণ দে, জাহাঙ্গীরি মহল্লা আইসির ওসি কার্তার সিং সহ আরো প্রায় ৭০ জন অংশগ্রহণ করেন।



রোড সেফটি কে কেন্দ্র করে পুলিশের তরফে বিভিন্ন সচেতনতা মূলক পদক্ষেপ নেওয়া হচ্ছে।
প্রসঙ্গত উল্লেখ্য গতকালই আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের শারদ সম্মান ২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সড়ক দুর্ঘটনায় সহায়তার জন্য পুলিশের পক্ষ থেকে একটি হেল্পলাইন নম্বর জারি করা কথা ঘোষণা করা হয়।

ওই অনুষ্ঠানে পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম বলেন যে আসানসোল-দুর্গাপুর পুলিশ সড়ক দুর্ঘটনার সময় জরুরী পরিস্থিতিতে সাহায্য করার জন্য দুর্ঘটনা হেল্পলাইন চালু করেছে। দুর্ঘটনার সময় সাহায্য চাইতে যে কেউ হেল্পলাইন নম্বর 8116604402 এ কল করতে পারেন। পুলিশ দ্রুত সাহায্যের জন্য সর্বাত্মক চেষ্টা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *