রানীগঞ্জে পুলিশ উদ্ধার করল চুরি যাওয়া নির্মাণ কার্যের লক্ষাধিক টাকার সামগ্রী, গ্রেফতার দুই

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : এবার ফের রানীগঞ্জ থানার পুলিশ চুরির ঘটনার অভিযোগ দায়েরের পর চুরি যাওয়া সামগ্রী সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করে, উদ্ধার করল চুরি যাওয়া নির্মাণ কার্যের লক্ষাধিক টাকা সামগ্রী। ঘটনা প্রসঙ্গে জানা যায় বাড়ির নির্মাণ কার্যের জন্য প্রায় ৮০ টির মত ধাতব প্লেট, রানীগঞ্জের তার বাংলার এক নির্মীয়মান বাড়ি থেকে চুরি করে রানীগঞ্জের মাজার শরীফ এলাকার বাসিন্দা বছর বাইশের উকিল শাহ ও তার এক সঙ্গী রাজপাড়ার মঙ্গলা স্থান এলাকার বাসিন্দা বছর ২২ এর অজয় বাউরী।

riju advt

চুরির ঘটনার পরই বাড়ি মালিক চুরির ঘটনার খবর রানীগঞ্জ থানায় দায়ের করে গত চৌঠা নভেম্বর। পরে পুলিশ এই ঘটনার অভিযোগ পেয়ে সন্দেহের আঁধারে মাজার শরীফের বাসিন্দা উকিল শাহ কে আটক করে। তার চুরির ঘটনায় যুক্ত থাকার বিষয় স্পষ্ট হওয়ার পর ধৃতকে আসানসোল জেলা আদালতে তোলে পুলিশ। পরে আদালতের নির্দেশে ধৃতকে পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসা বাদের পর, সোমবার রাত্রে তার সঙ্গী অজয় বাউরি কে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

পরের ধৃতদের জিজ্ঞাসাবাদ করে চুরি যাওয়া ঢালাই করার ধাতব প্লেট উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। জানা গেছে লক্ষাধিক টাকার এই ধাতব প্লেট গুলি তারা নিজেদের ঘরে মজুত করে রেখেছিল। পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সেই সকল প্লেট উদ্ধার করে। মঙ্গলবার পুলিশ রিমান্ডে নেওয়া উকিল শাহ, ও সোমবার রাত্রেই চুরির ঘটনায় যুক্ত অজয় বাউরি কে আসানসোল জেলা আদালতে পাঠায়। জানা গেছে পুলিশদের আবারো তাদের জিজ্ঞাসাবাদ করে অন্য কোথাও কোন ঘটনার সঙ্গে তারা যুক্ত রয়েছেন কিনা তা জানার কারণে বিচারকের কাছে পুলিশ ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *