ASANSOL

গৌরচন্দ্র রায় ও নিত্যানন্দ রায় স্মৃতি নকআউট ক্রিকেট টুর্নামেন্ট : ফাইনালে মুখোমুখি সৌমেন ও মিডওয়েস্ট রাইজিং একাদশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* আসানসোল এসবি গরাই রোডের রামসায়ের ময়দানে বুধবার থেকে শুরু হয়েছে গৌরচন্দ্র রায় ও নিত্যানন্দ রায় স্মৃতি নকআউট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২। তিনদিনের এই টুর্নামেন্টের উদ্যোক্তা আসানসোল গ্রাম ক্রিকেট কমিটি। মোট আটটি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। শুক্রবার এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুখোমুখি হতে চলেছে সৌমেন একাদশ ও মিডওয়েস্ট রাইজিং একাদশ।


বৃহস্পতিবার টুর্নামেন্টের তৃতীয় কোয়ার্টার খেলায় মুখোমুখি হয় মল্লিক একাদশ ও মিডওয়েস্ট রাইজিং একাদশ। প্রথমে ব্যাট করতে নেমে ৮ ওভারে মল্লিক একাদশ ৪ উইকেটে ১১৩ রান করে। পরে ব্যাট করতে নেমে পায়েল মিডওয়েস্ট রাইজিং একাদশ ৫ উইকেটে ১১৭ রান করে, ৫ উইকেটে খেলায় জেতে । ১৫ বলে ৪৬ রান করে মিডওয়েস্ট রাইজিং একাদশের সাগর আলি ম্যান অফ দ্যা ম্যাচ হন।


পরে চতুর্থ কোয়ার্টার ফাইনালে বাবু ক্লাব ও ডামরা ওয়ারিস মুখোমুখি হয়। প্রথমে ব্যাট করতে নেমে ডামরা ওয়ারিস ৮ ওভারে ৭ উইকেটে ৫১ রান করে। পরে বাবু ক্লাব ব্যাট করতে নেমে মাত্র ৩ ওভারে ১ উইকেটে ৫২ রান করে ৯ উইকেটে খেলায় জিতে সেমিফাইনালে পৌঁছায়। বাবু ক্লাবের পুনিত ২ ওভারে ৩ রানে ৩ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যান নির্বাচিত হয়।


এদিন পরে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে প্রথম ব্যাট করতে নেমে বাবু ক্লাব নির্ধারিত ৮ ওভারে জেএমডি ৩ উইকেটে ৮৩ রান করে। পরে ব্যাট করতে নেমে মিডওয়েস্ট রাইজিং একাদশ ৫ ওভারে ২ উইকেটে ৮৪ রান করে ৮ উইকেটে জিতে টুর্নামেন্টের দ্বিতীয় দল হিসাবে ফাইনালে উঠে। বিধ্বংসী ব্যাটিংয়ে ১৯ বলে ৫৪ রান করে মিডওয়েস্ট রাইজিং একাদশের ব্যাটার সাগর আলি সেমিফাইনালের ম্যান অফ দ্যা ম্যাচ হন।
বুধবার প্রথম সেমিফাইনালে জিতে ফাইনালে পৌঁছেছিলো সৌমেন একাদশ।

Leave a Reply