ASANSOLKULTI-BARAKAR

আসানসোলে মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন নির্দল কাউন্সিলর

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: রবিবার আসানসোলের রাহা লেনে অবস্থিত টিএমসি পার্টি অফিসে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বৈঠকের আয়োজন করা হয়।এই বৈঠকে পশ্চিম বর্ধমান জেলার সমস্ত টিএমসি বিধায়ক ও ব্লক সভাপতিদের নিয়ে আগামী সময়ের একটি রূপরেখা তৈরি করা হয়। উপস্থিত ছিলেন আসানসোল উত্তর বিধায়কও রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, জামুরিয়ার বিধায়ক হরে রাম সিং, উজ্জ্বল চ্যাটার্জি এবং অন্যান্য বিধায়ক ও ব্লক সভাপতিদের প্রতিনিধিরা। এখানে, আগামী সময়ে তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মসূচির রূপরেখা সংক্রান্ত আলোচনা করা হয়। এর সাথে, এই কর্মসূচি চলাকালীন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের ৬৫ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর নাদিম আখতার ওরফে বাবলু তৃণমূলে যোগ দেন। জেনে রাখা ভাল যে গত আসানসোল পৌরসভা নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করেন। আগে নাদিম আখতার শুধু তৃণমূলে ছিলেন, আজ আবার তৃণমূলে যোগ দিয়েছেন।

সাংবাদিকদের মলয় ঘটক বলেন, আজ নাদিম আখতার আবারও টিএমসি-তে যোগ দিয়েছেন, কোনো কারণে আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে ৬৫ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছেন কিন্তু নির্দল প্রার্থী হিসাবে জয়ী হওয়ার পরেও, তিনি টিএমসির প্রতিটি কর্মসূচিতে অংশ নিয়েছিলেন এবং দলের প্রতি তাঁর মনোভাব এবং আনুগত্য বিবেচনা করে প্রতিটি কর্মসূচিকে সফল করতে তাঁর পক্ষ থেকে সমর্থন করেন । আজ তিনি আবারও টিএমসি-তে অন্তর্ভুক্ত হলেন। সিনিয়র তৃণমূল নেতা এবং প্রাক্তন কুলটি বিধায়ক উজ্জ্বল চ্যাটার্জিও নাদিম আখতারকে আবারও দলে স্বাগত জানিয়েছেন এবং বলেন যে নাদিম আখতার তার ওয়ার্ডে টিএমসিকে শক্তিশালী করতে এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনকল্যাণমূলক প্রকল্পগুলি বাস্তবায়নে পূর্ণ সহযোগিতা করবেন বলে তাঁর পূর্ণ আশা রয়েছে।

অন্যদিকে, নাদিম আখতারের সাথে কথা বলা হলে তিনি বলেন যে কিছু কারণে তিনি নির্দল হিসাবে গত পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, তবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনকল্যাণমূলক প্রকল্প এবং টিএমসি যেভাবে জনগণের কল্যাণে কাজ করছে তা দেখে আজ তিনি আবার তৃণমূলে যোগ দিয়েছেন।

Leave a Reply